ফের ফেসবুকে উত্তাপ ছড়াচ্ছেন পরীমনি

0
71

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি। রুপে, গুনে বরাবারই সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এই নায়িকা। নিয়মিতই নিজের আপডেট দিয়ে ভক্তদের খবরাখবর জানান সামাজিক যোগাযোগ মাধ্যমে । সেই সঙ্গে পোস্ট করেন বিভিন্ন আবেদনময়ী ছবিও।

ফেসবুকে শনিবার (২ নভেম্বর) রাতে পরীমনির পোস্ট করা একটি ছবি রীতিমতো ঝড় তুলেছে অন্তর্জালে। ওই ছবিতে সিগারেট হাতে নিয়ে রাজকীয় ভঙ্গিতে একটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে তাকে।ছবিটি প্রকাশের পর পরই তা ভাইরাল হয়ে যায়।

ইতো মধ্যে ছবিটিতে লাইক পড়েছে ৭২ হাজারের বেশি। ছবিটি শেয়ার হয়েছে ৮০০ বারের বেশি। এ ছাড়া পোস্টের নিচে জমা পড়েছে ১৫ হাজারের বেশি মন্তব্য। সেখানে অনেকে ইতিবাচক প্রতিক্রিয়া জানালেও কেউ কেউ নেতিবাচক প্রতিক্রিয়া জানান।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় যাত্রা শুরু করেন তিনি। বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ছবির কাজ শেষ করেছেন পরীমনি। চলচ্চিত্রটি আসছে ডিসেম্বরে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here