প্রেম প্রত্যাখ্যান, ছাত্রীর স্তন কেটে নিল যুবক

0
290

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নৃশংস এক ঘটনা ঘটিয়েছে আশিক নামে এক বখাটে যুবক। সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মেধাবী ছাত্রীর স্তন কেটে দিয়েছে। গত রোববার (২৫ আগস্ট) গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাট ইউনিয়নের রামপুরা গ্রামে এই নৃশংসতম ঘটনাটি ঘটে।

গুরুতর জখম হওয়া ওই ছাত্রী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। হাসপাতালের তত্ত্বাবধায়ক জানান, ‘মেয়েটির বুকে ৩২টি সেলাই দিতে হয়েছে।’

স্কুলছাত্রীর এক আত্মীয় জানান, সন্ত্রাসী আশিক প্রায়ই মেয়েটিকে উত্যক্ত করতো। প্রেম না করলে তার বাপকেও মেরে ফেলার হুমকি দেয় সে। কিন্তু এতে ‘আশিক বাহিনী’ নামে সন্ত্রাসী গ্রুপের নেতা আশিককে ভয় না পেয়ে মেয়েটি বাড়িতে গিয়ে হুমকির বিষয়টি তার পরিবারের সদস্যদের কাছে খুলে বলে। পরে তার আত্মীয়-স্বজনরা বিষয়টি আশিকের পরিবারকে জানায়।

এতে ক্ষুব্ধ হয়ে আশিক গত রোববার রাতে তার এক সঙ্গীকে সঙ্গে নিয়ে ঘরের বেড়া ভেঙে মেয়েটির বুকে ছুরি চালিয়ে দেয়। এসময় মেয়েটির চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে আশিকসহ ওই দুই বখাটে পালিয়ে যায়।

এদিকে, এমন নৃশংস ঘটনায় ফজলুল করিম কালুর ছেলে আশিক ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে এএসপি আনোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে আশিকের জড়িত থাকার প্রমাণ পেয়েছি। পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here