শনিবার, নভেম্বর ২৭, ২০২১

AL - AMIN KHAN | অপরাধ সারা দেশ

প্রকাশ: রবিবার, অক্টোবর ২৪, ২০২১

প্রেমিকের জিহ্বা কেটে দেওয়ায় তরুণীসহ গ্রেফতার ৪

ঢাকার ধামরাইয়ে বিয়েতে গড়িমসি করায় প্রেমিকের জিহ্বা কেটে রাখার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার রোয়াইল ইউনিয়নের ফড়িঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, সাইফুলের সঙ্গে একই এলাকার এক তরুণীর (২৫) প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন সাইফুল। কিন্তু বিয়ে না করে দিনের পর দিন সময়ক্ষেপণ করতে থাকলে প্রেমিকা ক্ষিপ্ত হন। শনিবার সন্ধ্যা ৬টার দিকে প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী ব্লেড দিয়ে প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করেন ওই তরুণী। পরে তার স্বজনরা সাইফুলকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে নিস্তেজ হয়ে পড়লে সাইফুলকে মৃত ভেবে ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান সবাই। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পরে ঘটনাস্থলে গিয়ে প্রেমিকের কেটে রাখা জিহ্বা উদ্ধার করে পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আহত প্রেমিক সাইফুল ইসলাম স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সাইফুল একই এলাকার রহমত আলীর ছেলে। ওই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ওই তরুণী, তার বাবা, মা ও ভাই। বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় সাহা।