1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

প্রেমিকের জন্মদিনে আলিয়ার পাঁচ লাখ টাকা দামের সাইকেল

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার পঠিত

নেট দুনিয়াজুড়ে এখন তুমুল আলোচনায় রণবীর কাপুরের সাইকেল। সম্প্রতি এই সাইকেলে সওয়ারি হয়ে মুম্বাইয়ের পথে দেখা গিয়েছিল ‘রকস্টার’ রণবীরকে। আর মুহূর্তেই সেসব ছবি ভাইরাল। এবার এই অত্যাধুনিক স্বয়ংক্রিয় সাইকলটিকে ঘিরে আরও নানা মজাদার তথ্য উঠে এল।
সম্প্রতি রণবীরকে বান্দ্রার পালি হিলে দাদা রাজ কাপুরের বাংলোর সামনে দেখা যায়। কয়েক বছর ধরে রাজ কাপুরের বাংলো ‘কৃষ্ণা প্যালেস’–এর পুনর্নির্মাণের কাজ চলছে। আর তারই দেখভাল করতে হাজির হয়েছিলেন রণবীর। রণবীরকে কৃষ্ণা প্যালেসের সামনে লাল-কালো রঙের এক সাইকেল চালাতে দেখা যায়। এই সাইকেলটিকে ঘিরে এখন নেট জনতার মনে প্রবল কৌতূহল।

২৮ সেপ্টেম্বর ৩৪–এ পা দিয়েছেন রণবীর। সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রেমিকা আলিয়া ভাট। কেবল শুভেচ্ছা জানিয়েই ক্ষান্ত দেননি, উপহারও দিয়েছেন। শোনা যাচ্ছে যে অত্যাধুনিক ওই সাইকেলটি আলিয়া প্রেমিক রণবীরকে জন্মদিনের উপহার হিসেবে দিয়েছেন।

তবে সাইকেল বলে মোটেও হেলাফেলা করা যায় না। কারণ সাইকেলটি অত্যন্ত বিশেষ। স্বয়ংক্রিয় এই সাইকেলটির দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। এই ধরনের সাইকেলের দাম প্রায় পাঁচ লাখ টাকা।

তবে সবচেয়ে অবাক করার বিষয় হলো চাকাগুলোর দাম। এই সাইকেলের চাকার দাম বাংলাদেশি মুদ্রায় ২ লাখ টাকার বেশি। বিশেষ এই সাইকেলে এক হাজার ওয়াটের শক্তিশালী মোটর, উচ্চ প্রযুক্তিসম্পন্ন ৪৮ভি ব্যাটারি, টেকট্রো ডিস্ক ব্রেকসহ আরও নানা উন্নত প্রযুক্তি আছে। এসব কিছু ছাড়াও রণবীরের সাইকেলে ‘স্মার্ট এলসিডি ডিসপ্লে’ আছে। এই ডিসপ্লের সাহায্যে চলন্ত অবস্থায়ও প্রতিটি প্রয়োজনীয় তথ্য রেকর্ড করা যাবে।
রণবীরকে শিগগিরই প্রেমিকা আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। লকডাউন উঠে যাওয়ার পর এ ছবির শেষ পর্যায়ের শুটিং শুরু করেন তাঁরা। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় প্রথম তাঁরা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন, মৌনী রায় ও নাগার্জুন।

অন্যদিকে আলিয়াও সম্প্রতি শুরু করেছেন সঞ্জয় লীলা বনশালীর সিনেমা গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিং। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নীতু কাপুরের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নাচের অনুশীলন করছেন নীতু কাপুর।

এ ভিডিও প্রকাশ পেতে জল্পনা ছড়িয়েছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের সানাই বাজতে চলেছে! শিগগিরই রণবীরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট। যদিও দুই তারকা এ নিয়ে কোনো মন্তব্য করেননি। এপ্রিলের শেষেই ঋষি কাপুরকে হারিয়েছেন নীতু। অনেকে বলছেন, সেই দুঃখ ভুলে নতুন আনন্দোৎসবের প্রস্তুতি নিচ্ছে কাপুর পরিবার। রণবীরের শেষ জন্মদিনে যেখানে আলিয়ার তৈরি করা কেকে লেখা ছিল ‘৮’ সংখ্যাটি। মনে করা হচ্ছে, বছরের শেষের কোনো এক আট তারিখেই গাঁটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King