1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

পুলিশকে নরম সুরে নায়লা নাঈম, ‘আমাকে চাপ দিবেন না’

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পঠিত

রাজধানীর বনশ্রীর আফতাব নগরের বাসায় দীর্ঘদিন ধরেই বিড়াল পালচ্ছেন নায়লা নাঈম। আর পশুদের র্দুগন্ধে রীতিমতো অতিষ্ট হয়ে বন বিভাগের কাছে অভিযোগ করেন অভিনেত্রীর প্রতিবেশিরা। আর এরপরেই ব্যাপারটি নজরে আসে সবার।

এরপরে বাসা থেকে বিড়াল ফেলে দেয়ার জন্য পুলিশ অনেকবারই তাকে বলছে কিন্তু তাতেও কোন লাভ হয়নি। অবশেষে এ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। 

শনিবার (১০ অক্টোবর) বিকেলে নগরীর রেড অর্কিড রেস্তোরাঁ ও পার্টি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয় নিয়ে কথা বলেন নায়লা নাঈম। তিনি বলেন, এই পুরো শহর ভবনে ঢেকে যাওয়ায় কুকুর এবং বিড়ালদের জন্য ঘুরে বেড়ানোর স্থান ক্রমশ কমে যাচ্ছে। তাই আমি ১০ থেকে ১২ বছর ধরে তাদের যত্ন নেয়ার চেষ্টা করছি।

তবে প্রাণীদের প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য আমাকে বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। প্রতিবেশীরা আমার বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযোগ করে চলেছে। আমার ক্রিয়াকলাপের বিরুদ্ধে প্রতিবেশীরা প্রাণিসম্পদ ও পরিবেশ অধিদফতরে অভিযোগ করেছেন। তবে সেখানকার কর্মকর্তারা আমার বাসা ঘুরে দেখার পর আমার প্রশংসা করেছিলেন।

অনেকটা নরম হয়েই নায়লা নাঈম আরো বলেন- বিড়ালগুলো ফেলে দেয়ার জন্য পুলিশ আমাকে চাপ দিচ্ছে। তারা মানসিকভাবে হয়রানি করছেন। পুনরায় পশুর থাকার ব্যবস্থা সাজানোর ক্ষেত্রে পুলিশের উচিত আমাকে সহযোগিতা করা। আমাকে এভাবে মানসিকভাবে চাপ দেবেন না।

এছাড়া তার কাছে ৫০০টি বিড়াল রয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সঠিক নয় বলে দাবি করে তিনি বলেন, আমার কাছে মাত্র ১২ থেকে ১৪টি বিড়াল রয়েছে যেগুলো অসুস্থ। আমি তাদের ভালো খাবার পরিবেশন করি এবং চিকিত্সা সরবরাহ করি।

উল্লেখ্য, নায়লা নাঈম বসবাস করেন রাজধানীর আফতাবনগরে। নিজের ফ্ল্যাটে তিনি বিড়াল লালন-পালন করায় অন্যান্য ফ্লোরেও দুর্গন্ধ ছড়ায় বলে প্রতিবেশীদের দীর্ঘদিনের আপত্তি ও অভিযোগ রয়েছে। ইতোপূর্বে এ বিষয়ে বাড্ডা থানায় বেশ কয়েকবার অভিযোগ করেছে ফ্ল্যাট মালিক সমিতি।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King