1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৫ পূর্বাহ্ন

পায়েলের হেনস্থা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারসোভা থানায় পৌঁছলেন অনুরাগ কশ্যপ

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ২২৯ বার পঠিত

ভারসোভা থানায় পৌঁছলেন পরিচালক অনুরাগ কশ্যপ।  আজ সকালে জিজ্ঞাসাবাদ করতে মুম্বই পুলিশ তাঁকে ডেকে পাঠায়। এমনটাই জানা যাচ্ছে মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে। গত বুধবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে সমন পাঠায় মুম্বই পুলিশ। অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন গত ১৯ সেপ্টেম্বর। তার দিন দুয়েক পরেই ভারসোভা থানায় কশ্যপের বিরুদ্ধে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে এফআইআর দায়ের করেন তিনি। সেই বিষয়েই জেরা করার জন্য পরিচালককে ডেকে পাঠান হয়েছে।

পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। জানা যাচ্ছে পায়েল অনুরাগের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মাদক সেবনের অভিযোগেও একটি অভিযোগ দায়ের করেন। পায়েল প্রকাশ্যে পরিচালকের উপর ক্ষোভ উগ্রে দিয়ে বলেন, “আমি অনুরোধ করছি এই সৃজনশীল মানুষের মুখোশের পিছনে লুকিয়ে থাকা দৈত্যটিকে চিনতে। আমি জানি আমার এই পদক্ষেপ আমাকে বিপদে ফেলতে পারে। ওর শাস্তি চাই আমি।”

সোমবার একটি সাংবাদিক সম্মেলনে অভিনেত্রী পরিচালকের গ্রেফতারের দাবি তোলেন। সেখানে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে উপস্থিত ছিলেন। তাঁরা দু’জনেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিংহ কোশারির সঙ্গে দেখা করেন। জানা যাচ্ছে পায়েল তাঁর কাছ থেকে নিজের জন্য নিরাপত্তার আবেদন করেন এবং অনুরাগকে গ্রেফতার করার অনুরোধ রাখেন।

যদিও অনুরাগ একটি বিবৃতি জারি করে তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন। তাপসী পান্নু, স্বরা ভাস্কর থেকে শুরু করে তাঁর প্রাক্তন স্ত্রীয়ে কল্কি পাশে দাঁড়িয়েছেন পরিচালকের।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King