1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

নেহা কক্করের নতুন প্রেমিক

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১২৪ বার পঠিত

তারপর সত্যিই একদিন বাঘ এসেছিল! মিথ্যাবাদী রাখালের মতো ভারতীয় সংগীতশিল্পী নেহা কক্করের জীবনেও এল প্রেম। কিছুদিন পরপর হাওয়ায় গুঞ্জন ভাসছিল এ নিয়ে। নেহা কক্করের প্রেম! নেহা কক্করের বিয়ে! কখনোই মুখ খোলেননি এই মুখরা তরুণী। অথচ প্রথমবার প্রেম ভেঙে যাওয়ার পর কেঁদে ফেসবুক–ইনস্টাগ্রাম ভাসিয়েছেন। এর শেষ কয়েক মাস, চুপচাপ বসে বসে গুঞ্জন উপভোগ করেছেন। তারপর সুযোগমতো একদিন নিজেই জানালেন সচিত্র খবর, ‘এই হচ্ছে আমার প্রেমিক!’

কিছুদিন আগে শোনা গেল, নেহা কক্কর আর খ্যাতিমান শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ বিয়ে করছেন। এ নিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হইচই কম হলো না। মাসখানেক ধরে নিয়মিত প্রকাশিত হতে থাকল খবর। শেষমেশ শোনা গেল, আদিত্য আর নেহা মিলে একটা সংগীতচিত্র করছেন। তারই প্রচারণার জন্য এসব খবর ছড়িয়েছেন নেহা নিজেই।

নেহার প্রেম ছিল হিমাংশু কোহলির সঙ্গে। কিছুদিন আগে তাঁদের বিয়ের খবর ছড়িয়েছিল। এরপরই হঠাৎ শোনা গেল সম্পর্কে ছেদ পড়েছে। তারপর সেই প্রেম ভাঙার কারণ ব্যবচ্ছেদ করে প্রকাশিত হলো একের পর এক খবর। সর্বশেষ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল নেহার বিয়ের খবর। পাত্র কে? এই প্রশ্নের উত্তরে বারবার উঠে আসছিল একটা নাম, রোহানপ্রীত সিং। এবার নেহা আর রোহান নিজেরাই প্রমাণ করলেন, যা রটে তার কিছুটা তো বটে!

শুক্রবার সকালে রোহানপ্রীত সিংকে ট্যাগ করে ইনস্টাগ্রামে নেহা লিখেছেন, ‘তুমি আমার’। অন্যদিকে রোহানও একটি প্রেমপূর্ণ ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার হৃদয়ের টুকরোকে চিনে নিন।’ এ জুটির ছবি এখন ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

২০০৭ সালে সারেগামাপা লি’ল চ্যাম্পসের প্রতিযোগী ছিলেন রোহানপ্রীত সিং। রাইজিং স্টারের দ্বিতীয় সিজনেও দেখা দিয়েছেন রোহান। সেবার বিচারকের আসনে ছিলেন দিলজিৎ দোসাঞ্জ, শংকর মহাদেবান ও মোনালি ঠাকুর। বছরের শুরুতে শেহনাজ গিলের কারারস টিভার শো ‘মুঝছে শাদি কারোগি’তেও দেখা দিয়েছিলেন তিনি। আর এবার সামনে এলেন নেহা কক্করের প্রেমিক ও হবু বর হয়ে। তবে কবে তাঁরা বিয়ে করবেন, এই প্রশ্নের এখনো কোনো উত্তর মেলেনি। তাঁর নতুন সম্পর্ককে স্বাগত জানিয়েছেন সাবেক প্রেমিক হিমাংশু, সংগীতশিল্পী উদিত নারায়ণসহ আরও অনেকে।

নেহার প্রথম হিট গান ‘ককটেল’ সিনেমার ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে। ‘সানি সানি’, ‘কার গ্যায়ি চুল’, ‘বাদরি কি দুলহানিয়া’, ‘সাকি সাকি’, ‘দিলবার দিলবার’, ‘কোকা কোলা’, ‘মে তেরা বয়ফ্রেন্ড’, ‘দ্য হুক আপ সং’য়ের মতো একের পর এক হিট গান উপহার দিয়েছেন তিনি।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King