1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন

নিজেকে ‘বাথরুম সিঙ্গার’ ভাবেন নুসরাত ফারিয়া

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৯০ বার পঠিত

ইউনিভার্সিটি অব লন্ডনের অধীনে ব্রিটিশ স্কুল অব ল কলেজে পড়ছেন ঢালিউড তারকা নুসরাত ফারিয়া। তাঁর এলএলবি দ্বিতীয় বর্ষের প্রথম সেমিস্টারের ফল প্রকাশিত হওয়ার কথা আজ। একটু ভয় ভয় করছিল ফারিয়ার। অন্যদিকে রোমাঞ্চকর দিন–রাত কাটছে তাঁর। মুক্তির ৪৮ ঘণ্টায় ইউটিউব বাংলাদেশে ট্রেন্ডিংয়ের দুই নম্বরে উঠে এসেছে তাঁর গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটি।

নিজের গান নিজে কতবার শুনেছেন? কেমন সাড়া পাচ্ছেন? এসব প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমি তো এক বছর ধরে শুনছি। কতবার যে শুনেছি, তার কোনো হিসাব নেই। ঢাকা থেকে কলকাতা—দারুণ সাড়া পাচ্ছি। আমার বন্ধু, সহকর্মী সবাই গানটি শেয়ার করেছেন। শুভশ্রী, পরীমনি, সাফা কবিররা শেয়ার করেছেন। ফোনের পর ফোন, মেসেজ আসছে। গান আর মিউজিক ভিডিও নিয়ে আলাদা করে বলার কিছু নেই। কোয়ালিটি টকস ইটসেল্ফ। এটা মিউজিক ভিডিওর সেরা প্রোডাকশনগুলোর একটা।’

হবু বরের সঙ্গে ফারিয়া
হবু বরের সঙ্গে ফারিয়া 

‘আমি চাই থাকতে’ গানটি প্রকাশিত হয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে। নুসরাত ফারিয়ার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশি কানাডীয় শিল্পী মাস্টার ডি। সংগীতচিত্রেও দেখা গেছে দুই শিল্পীকে। সংগীতচিত্রের পরিচালক ভারতের কলকাতার জনপ্রিয় নৃত্য ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব। এর শুটিংও হয়েছে ভারতের জয়পুরে। দুই দিনে গানটির ভিউ ৭ লাখ ৮০ হাজার ছাড়িয়েছে।

দুই দিনে গানটির ভিউ ৭ লাখ ৮০ হাজার ছাড়িয়েছে।
দুই দিনে গানটির ভিউ ৭ লাখ ৮০ হাজার ছাড়িয়েছে।

মাস্টার ডির সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে ফারিয়া বলেন, ‘তিনি খুবই পজিটিভ আর আশাবাদী একজন মানুষ।’ ছোটবেলা থেকেই গায়িকা হওয়ার ইচ্ছা ছিল কি না, এমন প্রশ্নে ফারিয়া জানান, ব্যাপারটা সে রকম নয়। তিনি বলেন, ‘আমাদের সবার ভেতরই কমবেশি গুণ থাকে। আমাদের উচিত সেসব সুপ্ত প্রতিভার যত্ন নেওয়া, চর্চা করা। আমি নানা কিছু করে নিজেকে অনুপ্রাণিত করি। গান সে রকমই একটা ব্যাপার। আমি মূলত বাথরুম সিঙ্গার। গানটা প্যাশন থেকে গাই।’ শিগগিরই আরও একটি গান বেরোবে তাঁর।

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

এই মুহূর্তে নুসরাত ফারিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ আর ‘যদি… কিন্তু… তবুও’ ও ‘ঢাকা-২০৪০’। এর ভেতর ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিং শেষ, ডাবিং বাকি। ‘ভয়’-এর এক সপ্তাহের শুটিং বাকি। আর আগামী ৮ নভেম্বর শুরু হচ্ছে ‘যদি…কিন্তু…তবুও’ সিনেমার শুটিং। তা ছাড়া পুরোদমে চলছে লেখাপড়া।

 নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

ফারিয়ার আগের গান ‘পটাকা’ নিয়ে দারুণ সমালোচনা হলেও ভিউ ছাড়িয়েছিল ৭০ লাখ। দর্শক গানটা দেখেছে এবং সমালোচনা করেছে। সেই তুলনায় ‘আমি চাই থাকতে’ গানটির নিচে এখন পর্যন্ত পাঁচ হাজার মন্তব্য জড়ো হয়েছে, যার বেশির ভাগই ইতিবাচক। অনেকেই বলেছেন, গানের কথা বা গানটা ভালো না হলেও সংগীত ও সংগীতচিত্র দুর্দান্ত।

এই প্রতিবেদন প্রকাশের আগ মুহূর্তে জানা গেল, ভালোভাবেই পাশ করেছেন নুসরাত ফারিয়া।

 নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King