নবনির্বাচিত ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম বাছেক

0
267

মোঃ মাছুম বিল্লাহ সজীব :- ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে বিজয়ী হলেন মোঃ শফিকুল ইসলাম বাছেক। তিনি গত ২০১৯ সালেন ২৮ শে ফেব্রুয়ারী ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপনির্বাচনে মেয়র পদে এবং নতুন ১৮ টি নবনিযুক্ত ওয়ার্ড গুলোর নির্বাচন অনুষ্ঠিত হয়।

ওই নির্বাচনে ৩৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসেবে বিজয়ী হয় মোঃ শফিকুল ইসলাম বাছেক। যদিও ১০ মাসের ক্ষমতায় তেমন কিছুই করতে পারেন তিনি। কিন্তু নিজ তহবিলে এলাকার অন্ধকার রাস্তায় আজ আলোকিত করেছেন তিনি। শুধু তাই নয় একালায় মদক এবং ইভটিজিং এর সমস্যাও সমাধান করেছেন তিনি।

যে কোন সময় যে কোন মানুষ কথা বলতে পারে তার সাথে। তবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে আবারো ১ই ফেব্রুয়ারী ২০২০ ইং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে প্রথমে সমর্থন পান শফিকুল ইসলাম বাছেক।

পরবর্তীতে তার চলাফেরা,আচার-আচরণ সব কিছুতেই তার একালার সাধারণ জনগণ মুগ্ধ হন। ব্যাপক প্রচার প্রচারণার পর ২০২০ইং, ১ই ফেব্রুয়ারী নির্বাচন বাংলাদেশের সকল দলের অংশগ্রহণ মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে ব্যাপক জনপ্রিয়তার সাথে জনতার কাউন্সিলর পূনরায় নির্বাচিত হলেন মোঃ শফিকুল ইসলাম বাছেক কাউন্সিলর, ৩৯ নং ওয়ার্ড,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here