1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৪ পূর্বাহ্ন

নতুন চমক নিয়ে আবারো ফিরছেন ‘ডক্টর স্ট্রেঞ্জ’

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১১৯ বার পঠিত

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত মার্ভেল কমিকসের মার্কিন অ্যাকশনধর্মী সিরিজ ‘ডক্টর স্ট্রেঞ্জ’। এবার আবারো ফিরছেন সুপারহিরো ‘ডক্টর স্ট্রেঞ্জ’। তবে এবার সিনেমাপ্রেমিদের জন্য রয়েছে সুখবর। ভিন্ন আঙ্গিকে নতুন চমক নিয়ে এই চরিত্রের সিরিজটির নতুন কিস্তি নির্মাণ হতে যাচ্ছে।

এবারের কিস্তিতে বেনেডিক্ট কাম্বারব্যাচের সঙ্গে চমক হিসেবে যোগ দিচ্ছেন জনপ্রিয় টিভি সিরিজ ‘বেবি-সিটার্স ক্লাব’ তারকা জোচিটল গোমেজ।

তবে এই বিষয়ে অফিসিয়ালি কোনো মন্তব্য করতের রাজি হয়নি মার্ভেল।

সম্প্রতি ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’ থেকে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে যাচ্ছেন গোমেজ। বেশ কিছুদিন আগেই তাদের মধ্যে কয়েক দফা আলোচনা হয় সিনেমাটি নিয়ে।

সিনেমার নতুন পরিচালক স্যাম রায়মি এবারের কিস্তির জন্য অনেক আগে থেকেই গোমেজকে চিন্তা করে রেখেছিলেন বলে জানা গেছে।

তবে অন্যান্য জায়গায় তেমন কোনো পরিবর্তন নিয়ে আসা হচ্ছে না বলে দাবি করছে ডেডলাইন। এবারো সিনেমাটিতে থাকছেন বেনিডিক্ট ওয়াং, চিওয়েল ইজিওফরও, নেমেসিস কার্ল মোরডো, লিজাবেথ ওলসেনকে স্কারলেট উইচ।

অপরদিকে মার্ভেল স্টুডিওর প্রধান কেভিন ফেইগ জানান, ‘প্লটের বিশদ বিবরণ এবং গোমেজের চরিত্রটি নিয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। আমরা স্পাইডার-ম্যানের চিত্রগ্রহণ শেষ হওয়ার পরে এই সিনেমাটি নিয়ে কাজ শুরু করবো।

করোনার কারণে আমাদের বেশ কিছু সিনেমা আটকে রয়েছে। তাই বর্তমানে আমাদের লক্ষ্য, আমরা যেন আটকে থাকা সিনেমাগুলো তাড়াতাড়ি মুক্তি দিতে পারি।’

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King