দুলাভাইয়ের হাত কেটে রক্ষা পেল শ্যালিকা

0
191

রংপুরে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা করেছে দুলাভাই। এ সময় ধর্ষণ থেকে নিজেকে রক্ষা করতে বঁটি দিয়ে দুলাভাইয়ের হাত কেটে দিয়েছেন শ্যালিকা।

গত রবিবার (২৫ আগস্ট) রাতে দক্ষিণ বানুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন শ্যালিকা। পরে শ্যালিকাকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত দুলাভাইয়ের নাম রফিকুল ইসলাম (২৮)। সে কাউনিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার পশ্চিম পোদ্দারপাড়া বাঁধেরপাড় গ্রামের সামছুল হকের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা পুলিশের এসআই রসিক কুমার কুন্ড বলেন, গত রবিবার রাতে দক্ষিণ বানুপাড়া এলাকায় নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন দুই সন্তানের জননী ওই গৃহবধূ। ওই সময় তার স্বামী বাড়িতে ছিলেন না। পাশেই বাঁধেরপাড় এলাকায় বাড়িতে থাকেন তার দুলাভাই রফিকুল ইসলাম। স্বামী বাড়ি না থাকার সুযোগে ভোর সাড়ে ৪টার দিকে দুলাভাই রফিকুল দরজার শিকল খুলে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ধর্ষণের হাত থেকে নিজেকে বাঁচাতে বঁটি দিয়ে দুলাভাইয়ের হাতে কোপ মারেন শ্যালিকা। এতে দুলাভাইয়ের ডান হাত কেটে যায়।

রসিক কুমার কুন্ড আরও বলেন, এ ঘটনায় সোমবার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা করেন। পরে অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল শ্যালিকাকে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here