1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন

তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই: সুবাহ

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৫৪ বার পঠিত
তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই: সুবাহ

বাংলাদেশ ক্রিকেট দলের একসময়ের আলোচিত তারকা নাসির হোসেনের ‘সাবেক প্রেমিকা’ মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। তাদের সম্পর্ক নিয়ে কম সমালোচনা, ট্রল হয়নি। এই প্রেমকে বাদ দিয়ে এ বছরের ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। কিন্তু সেখানেই বিপত্তি। প্রথম স্বামীকে তালাক না দিয়েই এই ক্রিকেটারের সাথে ঘর বাঁধেন তিনি।

আজ বুধবার (৩ নভেম্বর) নাসিরের সাবেক এই প্রেমিকা নাসিরের নাম উল্লেখ না করেই লিখেছেন এক খোলা চিঠি। সেখানে তিনি ডিয়ার এক্স দিয়েই শুরু করেন পোস্টের শুরু। পাঠকদের জন্য তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো:

‘ডিয়ার এক্স,

তুমি কি জানো? সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মার কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোটে কোটে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।

তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!

তোমার সঙ্গে যত কিছুই হোক না, এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই উল্টা এইসব নিয়ে দৌড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো আর অবশ্যই তোমার মত আমার হাজব্যান্ড হবে না, তোমার থেকে অবশ্যই ভালোই হবে হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো।

তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়।

ইতি
তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ’

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King