ঢাকা ১৮ আসনের নৌকার প্রার্থীকে নিয়ে আওয়ামীলীগ নেতা “প্রলয় সমাদ্দার বাপ্পীর” মত প্রকাশ

0
95
ঢাকা ১৮ আসনের নৌকার প্রার্থীকে নিয়ে আওয়ামীলীগ নেতা

মোঃ মাছুম বিল্লাহ সজীব:- ঢাকা ১৮ আসনের উপ-নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নির্বাচন করা হয়েছে আলহাজ্ব মোঃ হাবিব হাসানকে।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বচনের আওয়ামীলীগের সমন্বয়কারী আওয়ামী লীগ নেতা “প্রলয় সমাদ্দার বাপ্পী” সাংবাদিকদের জানান, ঢাকা-১৮ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নির্বাচন করা হয়েছে আলহাজ্ব মোঃ হাবিব হাসান ভাইকে।

আমি প্রথমেই বলতে চাই হাবিব ভাই সত্যিকার অর্থে একজন ভালো মানুষ। সংসদ সদস্য হিসেবে হাবিব ভাই যোগ্য প্রার্থী। আপনারা দেখেছেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ কারী ছিলেন প্রায় ৫৬ জন এর মধ্যে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা স্থানীয় আওয়ামী লীগ নেতা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সাথে ছিলেন ব্যবসায়ী নেতা।

সকলের মধ্য থেকে বিগত দিনের ইতিহাস এবং বিগত দিনের সকল কর্মকান্ড বিবেচনা করে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আলহাজ্ব মোঃ হাবিব হাসান ভাইকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে করার সুযোগ দিয়েছেন।

ধন্যবাদ, জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপাকে। হাবিব ভাই অতুলনীয় বিগত দিনে বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ। সেই সাথে বর্ষিয়ান আওয়ামী লীগনেতা হাবিব ভাই। একজন মাটির মানুষ হাবিব ভাই। হাবিব ভাইয়ের নির্বাচনী প্রচার প্রচারণার জন্য আওয়ামী লীগ সহ-সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মাঠে কাজ করছে।

হাবিব ভাই এখানকার স্থানীয় এবং এখানে সকল মানুষের সাথে রয়েছে তার সুসম্পর্ক। এখানের সাধারণ মানুষের মধ্যে রয়েছে তার জনপ্রিয়তা। বিগত সংসদ সদস্য সাহারা আপার অকালমৃত্যুতে শূন্য হয়ে যায় এই আসনটি। আর তাই ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে হাবিব ভাই নির্বাচিত হলে সাহারা আপার সকল রেখে যাওয়া অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে কাজ করে যাওয়ার ইচ্ছা হাবিব ভাইয়ের।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আলহাজ্ব মোঃ হাবিব হাসান ভাইয়ের নৌকা প্রতীকের, এই নির্বাচনী প্রচার প্রচারণার কাজে দপ্তর সমন্বয়কারী হিসেবে আমি প্রলয় সমাদ্দার বাপ্পী কাজ করে যাচ্ছি। আমি বলতে চাই সত্যিকার অর্থে যোগ্যপ্রার্থী হাবিব ভাই এবং নৌকার প্রার্থী হাবিব ভাই। তার নির্বচনের জয়ের প্রত্যাশা করছি, ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here