ঢাকা-১৮ আসনের উপ-নির্বচনে নৌকার প্রার্থীর জয়ের প্রত্যাশা

0
64
ঢাকা-১৮ আসনের উপ-নির্বচনে নৌকার প্রার্থীর জয়ের প্রত্যাশা

মোঃ মাছুম বিল্লাহ সজীব:- দক্ষিণ এশিয়ার বাংলাদেশের সাবেক প্রথম মহিলা ও সফল স্বরাষ্টমন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট সাহারা খাতুন এম.পির অকাল মৃত্যুতে শূন্য হয়ে পরে ঢাকা-১৮ আসন।

ঢাকা ১৮ আসনের উপ-নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয় আলহাজ্ব মোঃ হাবিব হাসান কে।

আলহাজ্ব মোঃ হাবিব হাসান বলেন, আমি তিনবার ঢাকা- ০৫ ও ১৮ এই এলাকা থেকে নির্বাচন করতে চেয়েছি। প্রতিবারই আমাকে দলের পক্ষ থেকে বলা হয়েছে যে, ভবিষ্যতে বিষয়টি বিবেচনা করে দেখা যাবে। একথা বলে আমাকে প্রতিবারই আশ্বস্থ করা হয়েছে।

দীর্ঘকাল থেকে আওয়ামী রাজনীতির সঙ্গে আমি জড়িত। দলের সাথে যুক্ত থেকে অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করেছি। দলের কর্মসূচি পালনে অগ্রভাগে রাজপথে থেকেছি।

আমাকে ঘিরে ঢাকা-১৮ আসনের উপ-নির্বচনী এলাকার সাধারণ মানুষের মধ্যে আশা-প্রত্যাশা সৃষ্টি হয়েছে। দল আমাকে একাদ্বশ জাতীয় সংসদ ঢাকা ১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত করায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপাকে আন্তরিকভাবে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।

বর্তমানে এই এলাকার সকলেই নৌকার প্রতি আস্থাশীল। এবং আমাকে ভোট দেওয়ার কথাও দিয়েছেন এলাকার সাধারণ জনগণ। সাধারণ জনগণের মাঝে রয়েছে নির্বাচনীয় আনন্দ। এলাকার সকলেই এবার আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান।

আর তাই সকল জনগণের প্রতি আস্থা রেখে গণতন্ত্রের প্রতি আস্থা রেখে একটি অবাধ এবং সুষ্ঠু নির্বাচনের আশাবাদী আমি।আর তাই নৌকার জয়ের প্রতি প্রত্যাশা। ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের রাজনৈতিক অঙ্গনে অতি পরিচিত নাম আলহাজ মোঃ হাবিব হাসান।

গত ২ যুগেরও বেশি সময় ধরে তিনি বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

বিএনপি-জামাত (জোট) সরকারের শাসনামলে তিনি ছিলেন উত্তরার রাজপথের সামনের সারির একজন সৈনিক।

এছাড়া ঢাকা মহানগর, বৃহত্তর উত্তরা থানা আওয়ামীলীগের দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্বও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করেন আলহাজ মোঃ হাবিব হাসান।

সেই সাথে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এবং তার সাথে সাথে কাজ করে যাচ্ছেন।

দলমত নির্বিশেষে প্রবীণ, ত্যাগী-নিবেদিত প্রাণ ও বর্ষিয়ান রাজনৈতিক নেতা আলহাজ্ব মোঃ হাবিব হাসান কে এবার এমপি হিসেবে দেখতে চায় ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনী এলাকার সাধারণ মানুষ।

রাজধানীর উত্তরায় বসবাসরত মানুষেরা মনে করে আলহাজ্ব মোঃ হাবিব হাসান আমাদের গৌরব, তাকে পেয়ে আমরা একজন যোগ্য অভিভাবক পেয়েছি।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগ ও সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি জনপ্রিয়তা রয়েছে। এবং আলহাজ্ব মোঃ হাবিব হাসান নিজেও নৌকার প্রতীক নিয়ে উপ-নির্বচনের জয়ের প্রত্যাশা জানিয়েছেন আমাদেরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here