মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: শনিবার, আগস্ট ২২, ২০২০

ডিপ্রেশন নিয়ে ব্যবসা করেন দীপিকা, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

বরাবরই স্পষ্টবক্তা বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরক মন্তব্য করে যাচ্ছেন তিনি। বি-টাউনের স্বজনপোষণ নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন তিনি। শুধু এখানেই থেমে থাকেননি কঙ্গনা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতে মৃত্যু নিয়ে কথা বলেছেন। শুধু তাই নয় যা যা বলেছেন তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কারও ফিরিয়ে দেবেন এই অভিনেত্রী। 

সুশান্তের মৃত্যুর পর থেকেই মহেশ ভাট, করণ জোহরসহ বলিউডের নেপোটিজম নিয়ে লাগাতার আক্রমণ করে চলেছেন কঙ্গনা। সুশান্ত মামলায় রিয়াকে সমর্থন করায় আক্রমণ করেন আয়ুষ্মান খুরানাকেও। ছাড়েননি সাইফ আলি খানের কন্যা সারা আলি খানকেও! এবার আক্রমণ করলেন দীপিকা পাড়ুকোনকে।

কঙ্গনার বিস্ফোরক দাবি, ডিপ্রেশনের ব্যবসা করেন দীপিকা! তিনি সরাসরি দীপিকার নাম না করে ট্যুইট করেন, যারা ডিপ্রেশনের ব্যবসা চালান, তাদের জনগণই যোগ্য জবাব দিয়ে দিলো! 

টিম কঙ্গনা রানা্উয়াতের পক্ষ থেকে দীপিকাকে আক্রমণ করে কঙ্গনা লেখেন, মানসিক অসুস্থতার তো কোনো মেডিক্যাল প্রুফ হয় না! কাজেই এই হাতিয়ার অবলম্বন করে প্রতিভাদের বঞ্চিত করছেন। আশা করি এটা বন্ধ হবে!

কঙ্গনা এও লেখেন, দীপিকা পাড়ুকোন যখন বলেন ১০ বছর আগের এক ব্রেক আপ-এর জন্য তিনি ডিপ্রেশনে চলে গিয়েছেন, তখন তো সবাই তাকে বিশ্বাস করে নেন! এবার তা হলে আমাকে আর সুশান্তকে একটু সম্মান দিন! আমি যদি বলি আমি মানসিকভাবে ভাল নেই, বা সুশান্তের বাবা যদি বলেন তার ছেলে মানসিক অবসাদে ভুগছিলেন, আমাদেরও বিশ্বাস করুন।

কঙ্গনার বিস্ফোরক সব অভিযোগকে গুরুত্বহীন দাবি করে আইনজীবী বিকাশ সিং বলেন, কঙ্গনা তো নিজের তালে রয়েছেন! নিজের স্বার্থসিদ্ধি করতে চাইছেন। তার যার সঙ্গে ব্যক্তিগত সমস্যা রয়েছে, সুশান্তের মৃত্যুকে সামনে ঢাল হিসেবে রেখে তাদের আক্রমণ করছেন। কঙ্গনা নিজের কাজ গোছানোর তালে রয়েছেন।