রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

admin | আন্তর্জাতিক

প্রকাশ: রবিবার, আগস্ট ১৬, ২০২০

ট্রাম্পের ছোট ভাই রবার্ট মারা গেছেন

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প (৭২) নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ট্রাম্প এক বিবৃতিতে জানিয়েছেন, শনিবার রাতে তার ছোট ভাই বরার্টের মৃত্যু হয়েছে। শুক্রবার অসুস্থ ভাইকে হাসপাতালেও দেখতে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। খবর সিএনএন ও বিবিসির।

ট্রাম্প বলেন, ভারাক্রান্ত মনে আপনাদের জানাচ্ছি- আমার ভাই রবার্ট আজ (শনিবার) রাতে পৃথিবী ছেড়ে চলে গেছেন। কেবল ভাই নয়, সে ছিল আমার সব থেকে ভালো বন্ধু। তাকে খুবই মিস করব, তবে আবার আমাদের দেখা হবে। আমার হৃদয়ে তার স্মৃতি জাগ্রত থাকবে। বরার্ট, তোমাকে ভালোবাসি। তুমি শান্তিতে ঘুমাও।

রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ ছিলেন। তবে তিনি কী ধরনের অসুস্থতায় ভুগছিলেন তা জানা যায়নি। এদিন সন্ধ্যায় ট্রাম্প তার ভাই রবার্টকে দেখতে নিউইয়র্কের প্রেসবিটারিয়ান হাসপাতালে গিয়েছিলেন। সে সময় তার মুখে মাস্ক ছিল। তিনি প্রায় ৪৫ মিনিট হাসপাতালে অবস্থান করেন।

ট্রাম্প পরিবারের ইম্পায়ার’স রিয়েল এস্টেট বিনিয়োগে সব কিছুর দেখাশোনার দায়িত্বে ছিলেন রবার্ট। হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেছিলেন, সৃষ্টিকর্তা তাকে ভালো রাখুন। সে খুব খারাপ সময় পার করছে।

হাসপাতালে ভাইকে দেখে আসার পরই নিউ জার্সিতে নিজের গলফ ক্লাবে সময় কাটাতে যান ট্রাম্প। তিনি বলেন, আমি খুব চমৎকার একজনকে ভাই হিসেবে পেয়েছি। দীর্ঘ সময় ধরে আমাদের মধ্যে খুবই ভালো সম্পর্ক বিদ্যমান। সে এখন হাসপাতালে। আশা করছি পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহের বেশি সময় ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন রবার্ট ট্রাম্প।