‘ছোটবেলায় আমাকেও সবাই এম জি বলেই ডাকত’

0
57

খুশিতে ভিজছেন মনামী ঘোষ। ভরা শীতেই তাঁর জীবনে অকাল বসন্ত! হালকা হলুদ শিফন, খোলা চুল, কালো ব্যাকলেস চোলি… সব মিলিয়ে মনামী যেন তাজা মরসুমি ফুল।

প্রেমে পড়েছেন অভিনেত্রী? উত্তরের আগেই দমকা হাসি, ‘‘হ্যাঁ পড়েছি। নাচের। ডান্স রিয়্যালিটি শো-এর। যে নাচ আমার তিন বছর থেকে অভিন্ন সঙ্গী। যে রিয়্যালিটি শো-এ কলকাতার তারকা হিসেবে অংশ নিয়েছি অনেক বার। যে নাচের জন্য আমি ব্যাক স্টেজেও কাজ করতে রাজি!’’

নভেম্বরের শেষেই তুফান, স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী আর সাংসদ-তারকা দেবের মধ্যমণি মনামী। রি্য্যালিটি শো-এর বিচারক হিসেবে। এখনও অডিশন চলছে। তার থেকে ঝাড়াই বাছাই হয়ে ফাইনাল অডিশন। সব মিটিয়ে শ্যুট শুরু জানুয়ারিতে। তার আগেই অভিনেত্রী দুই মহা তারকার মুখোমুখি হয়েছেন প্রোমোর শ্যুটিংয়ে গিয়ে।

‘মহা’ অভিজ্ঞতা নিশ্চয়ই? ফের হাসি, ‘‘দু’জনের সঙ্গেই অল্পবিস্তর আলাপ ছিল। এই সুযোগে সেটাই ঝালিয়ে নেব ভাল করে। প্রোমোয় আমাদের প্রত্যেকের আলাদা করে শ্যুট হয়েছে। একদম শেষে গিয়ে একসঙ্গে তিন জনে এক ফ্রেম। শ্যুটের ফাঁকফোকরেই যেটুকু কথাবার্তা। মিঠুনদা কিন্তু একটুও বদলাননি। সেই লেগ পুলিং। টুকটাক আড্ডা। পুরনো দিনের মজার কথা ভাগ করে নেওয়া… একই রকম।’’

তার মধ্যেই মনামীকে হাজার বার করা প্রশ্ন আরও এক বার করেছেন, ‘‘তুই এত মিষ্টি থাকিস কী করে?’’
অভিনেত্রীও প্রশংসায় পঞ্চমুখ, মিঠুনদা যেন আরও ইয়ং হয়ে গিয়েছেন! অভিনেত্রীর দাবি, সিজন ২-এর নয়া লুক মহাগুরুকে আরও আকর্ষক করেছে। কাঁচাপাকা দাড়ি, লম্বা চুল, কালো হুডওয়ালা পোশাক, জিন্স, উত্তরীয়– সব মিলিয়ে একটা ব্যাপার আছে।

বিচারকের আসনে দুই ‘ম’ পাশাপাশি বসবেন। রসায়ন তৈরি করেই দিয়েছে চ্যানেল। ফাইনাল টাচ মনামী দেবেন? ‘‘শুধু ‘ম’কারে মিল, আমাদের তা কিন্তু নয়। উনিও ‘এম জি’, আমিও। মিঠুনদা ‘মহাগুরু’। আমি মনামী ঘোষ। ছোটবেলায় সবাই কিন্তু ‘এম জি’ বলেই ডাকত আমায়’’, খুশি-গলায় ফাঁস করলেন নাচ, ফটোশ্যুট, ইউটিউব নিয়ে মেতে থাকা জুনিয়র এম জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here