বৃহস্পতিবার, অক্টোবর ২৮, ২০২১

admin | Uncategorized

প্রকাশ: সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ সভাপতি

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় দোকান চুরি ও মাদক মামলায় ছাত্রলীগ সভাপতিকে আটক করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) তাদের আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাজারে আর এম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুম গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে চুরি হয় । দোকান মালিক রাফেল মাহমুদ শনিবার সকালে দোকান খুলে শো-রুমের মালামাল এলোমেলো অবস্থায় দেখতে পান।

এসময় দোকানে রাখা ২০টি এন্ড্রয়েড ফোন এবং ক্যাশে রাখা নগদ দুই লাখ ৮০ হাজার টাকাও খোয়া যায়। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সঙ্গে জড়িত একজনকে শনাক্ত করে শো-রুম মালিক রাফেল মাহমুদ উলিপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পরে এর পরের দিন শনিবার (২২ সেপ্টেম্বর) একাধিক মাদক মামলার আসামি হালিমুর রহমান দিগন্তকে (২৪) ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চুরির ঘটনায় আটক করে পুলিশ।

তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ একাধিক মামলার আসামি দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল আলম কাজল (৩০) ও একই ইউনিয়নের নামাটারী গ্রামের সুমনকে (২৮) চুরি যাওয়া দুইটি মোবাইল ফোনসহ আটক করে। আটকৃতদের বিরুদ্ধে মাদক ও চুরির ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।