1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন

চিরকালের মতো অভিনয় ছেড়ে দিলেন সানা খান

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১১১ বার পঠিত

বিনোদন দুনিয়া থেকে চিরকালের জন্য বিদায় নিলেন বিগবস খ্যাত অভিনেত্রী সানা খান। আর ইনস্টাগ্রামে নিজেই এই ঘোষণা দিলেন সানা। বিনোদন ছেড়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ ও ধর্মের জন্য কাজ করতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

সানা তার ইনস্টাগ্রামে পোস্ট লেখেন, জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে দাঁড়িয়ে আমি আপনাদের সঙ্গে কথা বলছি। বিনোদন দুনিয়ায় আমি বহু বছর ধরে ছিলাম। এই সময়ে আমি আল্লাহর কৃপায় বহু খ্যাতি, অর্থ ও ভক্তদের থেকে ভালোবাসা পেয়েছি। যার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকব। কিন্তু কিছুদিন ধরেই একটা জিনিস ভাবছি, পৃথিবীতে মানুষের আসা কি অর্থ ও খ্যাতির পিছনে দৌড়নোর জন্য? দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করা কি কর্তব্য নয়? একজনের কি ভাবা উচিত নয় যে তিনি যে কোনো মুহূর্তে মারা যেতে পারেন? এই প্রশ্নের উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই মৃত্যুর পরে আমার কী হবে?

সানা বলছেন, আমার ধর্মের মধ্যে এর উত্তর খুঁজতে যাই। বুঝতে পারি, এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা হয় না।

বরং পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত। এর পরেই তিনি বলেন, তাই আজ ঘোষণা করছি যে, আজ থেকে বিনোদন দুনিয়া থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন।

আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

সানা খানের এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সানা বিগবসেও একজন জনপ্রিয় প্রতিযোগী ছিলেন।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King