গোপন তথ্য ফাঁস অমিতাভ-জয়ার

0
42
গোপন তথ্য ফাঁস অমিতাভ-জয়ার

১৯৭৩ সালের ৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের কিংবদন্তি দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ৩ জুন ছিল তাদের বিয়েবার্ষিকী। জনপ্রিয় এই তারকার দম্পতির ৪৭ বছর কেটে গেল। এবার বিয়ে নিয়ে নিজেই ফাঁস করে দিলেন অজানা তথ্য।

এতগুলো বছর তারা পরস্পরকে আগলে রেখেছেন। বিগ বি কখনোই নিজের ভালোবাসা প্রকাশে কুণ্ঠাবোধ করেন না। আজও তার ব্যতিক্রম হলো না। জয়ার প্রতি ভালোবাসা জানিয়ে বিয়ের গল্পও ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

বড় পর্দায় জুটিবেঁধেও অভিনয় করেছেন অমিতাভ-জয়া। ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’সহ বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। একসঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়েই জড়িয়েছিলেন ভালোবাসার বন্ধনে।

অমিতাভ বচ্চন ৩ জুন কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, আজ আমাদের বিয়ের ৪৭ বছর পূর্ণ হলো। ৩ জুন ১৯৭৩ সিদ্ধান্ত নিয়েছিলাম, যদি ‘জঞ্জীর’ সিনেমা সফল হয়, জয়া ও কয়েকজন বন্ধু মিলে প্রথমবারের মতো লন্ডন ঘুরতে যাব। বাবা এমন সিদ্ধান্তের কথা শুনে আদেশ দিলেন, যেতে হলে আগে জয়াকে বিয়ে করতে হবে, না হলে যাওয়া যাবে না। সুতরাং মেনে নিলাম। তার পর কেটে গেল অনেক বসন্ত।

তাদের দুই সন্তান অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন নন্দা। অভিষেক বিয়ে করেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে, তাঁদের ঘরে রয়েছে কন্যাসন্তান আরাধ্যা। আর শ্বেতা বিয়ে করেছেন ব্যবসায়ী নিখিল নন্দাকে, তাঁদের ঘরে দুই সন্তান নাভিয়া নাভেলি ও অগস্ত্য। বলিউড ছাড়ার পর রাজনীতিতে পা রেখেছেন জয়া বচ্চন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here