1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:০৪ অপরাহ্ন

ক্যাটরিনার নায়ক খুঁজে পাওয়া যাচ্ছে না

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১০০ বার পঠিত

ক্যাটরিনা কাইফের জন্য মনের মতো নায়ক খুঁজে পাচ্ছেন না পরিচালক আলী আব্বাস জাফর। তাই মহাবিপাকে পড়েছেন এই পরিচালক। বিটাউনের কোনো বড় তারকা নারীপ্রধান ছবিতে ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধতে রাজি হচ্ছেন না। তাই সাধারণ কোনো নায়ক দিয়েই কাজ চালাবেন এই পরিচালক।

আলী আব্বাস জাফর ক্যাটরিনাকে নিয়ে সুপার ওম্যানভিত্তিক এক ছবি নির্মাণ করতে চলেছেন। এই ছবি নিয়ে এখন চূড়ান্ত ব্যস্ত এই তরুণ পরিচালক। কারণ, আগামী বছর তিনি এই ছবির শুটিং শুরু করতে চলেছেন আবুধাবিতে। সে জন্য সদলবল দুবাই পৌঁছে গেছেন ‘ভারত’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘সুলতান’ খ্যাত এই পরিচালক। দুবাইয়ে এই ছবির প্রি–প্রোডাকশনের কাজ শুরু করে দিয়েছেন তিনি। এই মুহূর্তে তাঁরা শুটিংয়ের লোকেশন খোঁজার কাজে ব্যস্ত।
বলিউডের জনপ্রিয় এই ছবিতে এক সুপার ওম্যানের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। বিজ্ঞাপন

লকডাউনের মধ্যে সে জন্য জোরদার প্রস্তুতি নিয়েছেন এই বলিউড নায়িকা। প্রথমে এই ছবির শুটিং ভারতেই হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে দেশের বাইরে যেতে বাধ্য হয়েছেন আলী। শুটিংয়ের জন্য এই পরিচালক আবুধাবিকে বেছে নিয়েছেন।

ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ

কেননা এই ছবির সঙ্গে দেশের বাইরের অনেক কলাকুশলী যুক্ত আছেন। এই মুহূর্তে করোনার আবহে বিদেশি কাউকে দেশে আনা সম্ভব নয়। তাই আলী আবুধাবিতে শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আলীর সঙ্গে ২০ জনের দল এই ছবির শুটিংসংক্রান্ত কাজে ব্যস্ত। আগামী বছরের শুরুর দিকে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। ছবিসংক্রান্ত বিশেষ কোনো তথ্য এখনো ফাঁস করেননি আলী।

ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ

কেবল এটুকু জানা গেছে যে ক্যাটরিনা এই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন। কিন্তু ক্যাটরিনার বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে চলছে নানান জল্পনা–কল্পনা। জানা গেছে, কোনো বড় তারকা সুপার ওম্যানভিত্তিক ছবিতে কাজ করতে রাজি হচ্ছেন না। তাই ‘ছোট’ কোনো অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন আলী আব্বাস। দীর্ঘদিন ধরে এই ধরনের ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করে এসেছেন তিনি। অবশেষে তাঁর সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King