1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

কী ভাবে প্রেমে পড়লেন নেহা-রোহনপ্রীত?

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৭৮ বার পঠিত

কী ভাবে তাঁদের প্রেমকাহিনি জমে উঠল, সিনেমার মতো করে একটি ভিডিয়ো প্রকাশ করে সে কথাই জানালেন জনপ্রিয় সংগীতশিল্পী। বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। ইউটিউবে নেহা শেয়ার করেছেন গানটি।

বাস্তব জীবনে তাঁরা এখন হবু দম্পতি। মঙ্গলবারই রোকা হয়েছে নেহা কক্কড় ও রোহনপ্রীত সিংয়ের। বুধবার আবার কী ভাবে তাঁদের প্রেমকাহিনি জমে উঠল, সিনেমার মতো করে একটি ভিডিয়ো প্রকাশ করে সে কথাই জানালেন জনপ্রিয় সংগীতশিল্পী। গানটি নেহা নিজেই লিখেছেন এবং কম্পোজ করেছেন। গানটির নাম রেখেছেন, ‘নেহু দ্য ভ্যা’, অর্থাৎ নেহার বিয়ে। ইউটিউবে নেহা শেয়ার করেছেন গানটি।

গান শেয়ার করে নেহা লিখেছেন, ‘খুবই প্রতিভাবান নেহা কক্কড়, তুমি অসাধারণ। গান লিখে কম্পোজও নিজে করেছ, আর গান তো আপনি মহারাজের মতো গান। টাচউড।’ পঞ্জাবি এই গানটি নেহা কক্কড়ের স্বপ্নের রাজকুমারকে পাওয়া এবং বিয়ের আয়োজনের গল্প দেখানো হয়েছে। ভিডিয়োতে পাত্র রোহনপ্রীত সিংকেও দেখা গিয়েছে। মাঝরাতে ছাদ বেয়ে নেহার সঙ্গে দেখা করতে আসছেন রোহনপ্রীত। তার পর বাজারে নিজের মায়ের সঙ্গে নেহার আলাপ করানো– এমন নানা সিনেম্যাটিক দৃশ্য দেখানো হয়েছে ভিডিয়োতে।

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনাই সত্যি হল। রোকা অর্থাৎ বাগদান হয়ে গেল বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কড়ের। কোনও রকম খবর ছাড়াই এদিন রোকার ভিডিয়ো শেয়ার করে ফ্যানেদের একেবারে চমকে দিয়েছেন নেহা। রোহনপ্রীতের সঙ্গে রোকা অনুষ্ঠান হয়ে গেল নেহার। এ মাসেই শোনা গিয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠানের কথা। যদিও সেই দিন এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। দুই পরিবারের উপস্থিতিতে আপাতত জমকালো রোকা অনুষ্ঠান হয়ে গেল তাঁদের।

মঙ্গলবার ভিডিয়ো শেয়ার করে নেহা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ের ভিডিয়ো কাল বেরোবে। ততক্ষণ আমাদের ফ্যানেদের জন্য রইল এই ভিডিয়ো। এই হল আমাদের রোকা সেরিমনি ক্লিপ। আমি রোহনপ্রীত সিং ও তাঁর পরিবারকে ভালোবাসি। ধন্যবাদ বাবা-মা, ধন্যবাদ সবচেয়ে সুন্দর একটা অনুষ্ঠানের জন্য।’ রোকার ভিডিয়োতে দেখা গিয়েছে ম্যাচিং করে পোশাক পরেছেন নবদম্পতি। এবং পঞ্জাবি কায়দায় একেবারে ভাংড়ার তালে নাচছেন দুজনেই। সঙ্গেই রয়েছেন তাঁদের পরিবারের লোকেরা। মুঝসে শাদি করোগে ও ইন্ডিয়াস রাইজিং স্টারের তারকার সঙ্গে আচমকাই নেহার ছবি মন জয় করেছিল নেটপাড়ার বাসিন্দাদের। রোহনপ্রীতের সঙ্গে নেহা প্রেম করছেন বলেও মন্তব্য করেন অনেকে। সম্পর্কে থাকা নিয়ে অনেকটাই অবশ্য খোলসা করেছেন নেহা নিজেও।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King