1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

কারওয়া চৌথে ঐশ্বরিয়ার জন্য উপস ছিলেন অভিষেক

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৩৪ বার পঠিত

কারওয়া চৌথের দিনটিতে সনাতন ধর্মাবলম্বী নারীরা উপস রেখে সৃষ্টিকর্তার কাছে স্বামীর সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন। গত ৪ নভেম্বর ছিলো কারওয়া চৌথ।

এবারের কারওয়া চৌথ উৎসবটি একটু ভিন্ন ছিলো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্য। একইসঙ্গে আনন্দেরও। কেননা ১৩ বছরের দাম্পত্য জীবনে এবারই প্রথম স্ত্রীর জন্য উপস রেখেছিলেন অভিষেক বচ্চন। সম্প্রতি নেটফ্লিক্সের জন্য নির্মিত ড্রামা ‘লুডু’র প্রচারণায় অংশ নিয়ে এমনটা নিজে জানিয়েছেন বলিউডের এই অভিনেতা।

এ প্রসঙ্গে অভিষেকের ভাষ্য, “আমরা দু’জনই সারাদিন কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। পরে সন্ধ্যায় আমাদের বাড়ির সকল নারীরা মিলে পূজা করেন। এরপর উপস ভাঙার জন্য চাঁদের অপেক্ষা করতে থাকে তারা।’

‘লুডু’তে অভিষেকের সহশিল্পী হিসেবে কাজ করেছেন ইনায়াত বার্মা। তিনি বলেন, “অভিষেক ভাইয়া আমাকে বলেছিলেন কারওয়া চৌথের দিন তিনি একটা কাজ করতে ভুলে গিয়েছেন। সেটা হল সরগি। তিনি উপবাস তো রেখেছিলেন, তবে ভোরে উঠে সরগি খাননি। তাতে সারাদিনই তাকে না খেয়ে থাকতে হয়েছে।”   

‘কুছ না কাহো’, ‘উমরাও জান’, ‘গুরু’ ও ‘রাবণ’-এর মতো ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। আরাধ্য বচ্চন নামে একটি মেয়ে রয়েছে এই তারকা দম্পতির ঘরে।


এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King