সোমবার, অক্টোবর ১৮, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: শুক্রবার, আগস্ট ২১, ২০২০

কাজে ফিরছেন করোনাজয়ী বাপ-বেটা

গত মাসে একসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিষেক বচ্চন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুজনেই। এবার তাদের কাজে ফেরার পালা। সামনে মাসে জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং শুরু করবেন অমিতাভ বচ্চন। এর আগে মে মাসে এই শোয়ের জন্য একদিন শুটিং করেছিলেন অভিনেতা।

ভারতে লকডাউন ঘোষণার কিছুদিন পর থেকে কয়েকদিন আগে পর্যন্ত মহারাষ্ট্র সরকার ৬৫ বছরের বেশি বয়স্ক অভিনয়শিল্পীদের শুটিংয়ের উপর নিষেধাজ্ঞা দিয়ে রেখেছিল। ফলে বলিউডের অন্য প্রবীণ তারকাদের মতো ৭৭ বছর বয়সী অমিতাভেরও শুটিংয়ে ফেরা অনিশ্চিত ছিল। তবে সম্প্রতি মুম্বাই হাইকোর্টের রায়ে সেই নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে। ফলে সিনিয়র বচ্চনের কাজে ফিরতে আর বাধা নেই।

অন্যদিকে, ছেলে অভিষেক বচ্চনও তার পরবর্তী ছবি ‘দ্য বিগ বুল’-এর শুটিং শুরু করবেন কয়েক দিনের মধ্যে। স্টকব্রোকার হর্ষদ মেহতার চরিত্রে দেখা যাবে তাকে। গত ১৮ আগস্ট ছবির একটি পোস্টার রিলিজ় করা হয়। রিমোট শুটের মাধ্যমে ছবির প্যাচওয়ার্ক করা যায় কি না, সে বিষয়ে ইতিমধ্যেই এটির প্রযোজক ও অভিনেতা অজয় দেবগণের সঙ্গে কথাও চলছে।

অজয়ের প্রযোজনা সংস্থার তরফ থেকে সম্প্রতি জানানো হয়েছে, অভিষেকসহ বাকি অভিনেতাদের জন্য নিরাপদ ও সুরক্ষিত সেট আপ তৈরি করাই তাদের প্রাথমিক লক্ষ্য। অনুমতি পেলেই আগামী কয়েক সপ্তাহের মধ্যে শুটিং শুরু করা হবে। তবে খুব কমসংখ্যক ক্রু নিয়ে কাজ করা হবে।

আরও জানানো হয়, রিমোট শুটিং মেথড নিয়ে কথা চলছে ঠিকই, কিন্তু তা বাস্তবায়িত করা সম্ভব না হলে সেটের কাছেই হোটেলের ব্যবস্থা রাখা হবে। এতে শুটের পরে অভিনেতারা সেখানেই কোয়ারেন্টাইনে থাকতে পারবেন। ছবির শুটিং ছাড়াও অভিনেতা এবং ক্রু মেম্বারদের সুরক্ষা সুনিশ্চিত করতে অজয়ও চিন্তাভাবনা করছেন।