কাকতালীয়ভাবে এই ছ‌বির কারোরই সংসার টিকলো না!

0
26
bd media news

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা এবং গানের ভুবনে জনপ্রিয় নাম তাহসান খান। ভালোবেসে ২০০৬ সালে বিয়ে করেছিলেন তারা। তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে আইরা। কিন্তু এরপরেই ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টানেন দু’জনে। এরপরে মিথিলা ২০১৯ সালের ডিসেম্বরে হয়ে যান কলকাতার পরিচালক সৃজিতের ঘরণী আর তাহসান এখনো সিঙ্গেলই রয়ে গেছেন।

এদিকে, বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজাকে বাবা-মায়ের অমতে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী জেনি। তবে তাদের সংসার বেশিদিন টিকেনি। এরপরে মডেল মিথিলার ছোট বোন মিম রশিদকে ২০১৪ সালে বিয়ে করেন অমিতাভ রেজা।  কিন্তু সেই বিয়েও টিকেনি নির্মাতার।

এছাড়া, রোববার (১৭ মে) ৯ বছরের সংসারের ইতি টানেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক অপূর্ব এবং নাজিয়া হাসান অদিতি। তাদের ৯ বছরের সংসারে আয়াশ নামে এক পুত্র সন্তানও রয়েছে।

এত গেলো পুরোনো খবর! নতুন খবর হলো, অপূর্ব সংসার ভাঙ্গার পরেই আজ (১৮ মে) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিটি ছিলো তাহসান এবং মিথিলার বিয়ের ছবি। যেখানে অপূর্বসহ উপস্থিত ছিলেন- অমিতাভ রেজা, মিম রশিদ এবং জেনি। 

কিন্তু ছবিতে যারাই উপস্থিত ছিলেন কাকতালীয়ভা‌বে তাদের কারোরই সংসার টিকলো না। আর এ ছবি ভাইরাল হওয়ার পরেই নেটাগরিকদের মনে প্রশ্ন, অপূর্বর ডিভোর্সের পরেই কেনো এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুর ঘুর করছে? এটি কি কাকতালীয় কোন ঘটনা না এর পিছনে কোন কারণ রয়েছে?

উত্তর পাওয়ার জন্য সবাই তাকিয়ে আছে ‘সময়ের’ দিকে। সময়ই এর উত্তর বলে দিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here