1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫৬ অপরাহ্ন

কলেজছাত্রীকে বিয়ে দেওয়ার কথা বলে ধর্ষণ, ঘটক গ্রেফতার

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৭২ বার পঠিত
কলেজছাত্রীকে বিয়ে দেওয়ার কথা বলে ধর্ষণ, ঘটক গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে কলেজছাত্রীকে বিয়ে দেওয়ার কথা বলে তিন দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগে শাহিনুর (৪৩) নামে এক ঘটককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার রহবল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহিনুর উপজেলার রায়নগর ইউনিয়নের করতকোলা গ্রামের মৃত মোবারক প্রামাণিকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ঘটক শাহিনুর মোকামতলায় একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে ভালো পাত্রের সাথে বিয়ে দেওয়ার কথা জানায় ওই ছাত্রীর বাবাকে। এরই সূত্র ধরে ওই পরিবারে যাতায়াত শুরু করেন তিনি। একপর্যায়ে গত ১৩ অক্টোবর কলেজ থেকে আসার পথে পাত্র দেখানোর কথা বলে কৌশলে ওই তরুণীকে নিয়ে যান শাহিনুর। এরপর রহবল এলাকায় এক বাড়িতে তাকে তিন দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়।
শনিবার রাতে ওই ছাত্রীর বাবাসহ পরিবারের লোকজন খবর পেয়ে রহবল এলাকার ওই বাড়িতে গিয়ে ঘটক শাহিনুরকে আটক করে ৯৯৯ এ কল করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ঘটককে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, গত ১৩ তারিখ বিয়ে দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে বাড়ি থেকে নিয়ে যায় ঘটক। এরপর থেকে তিনদিন নিখোঁজ ছিল তারা। এ ঘটনায় শনিবার ওই ছাত্রীর বাবা থানায় মামলা করে। এরই পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী মেয়েকে উদ্ধার করা হয়। আর অভিযুক্ত শাহিনুরকে গ্রেফতার করা হয়েছে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King