1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:১২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ‘সারেগামাপা’র ৪ বিচারক

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৩০ বার পঠিত

করোনা ভাইরাস। ভয়ানক এক ভাইরাস। মুহূর্তে ছড়িয়ে পড়ছে মানুষ থেকে মানুষে। এবার এই ভাইরাসে আক্রান্ত ভারতের রিয়েলিটি শো ‘সারেগামাপা’র বিচারকরা। এক সঙ্গে সকলেই আক্রান্ত হয়েছেন করোনাতে। 

এই শোয়ের বিচারক শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্যের করোনা ভাইরাস আগেই ধরা পড়ে। এরপর করোনা পজেটিভ রিপোর্ট আসে আকৃতি কক্কর ও মিকা সিংয়ের। একমাত্র সঞ্চালক আবির চ্যাটার্জি, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তবে তারা প্রত্যেকেই এখন হোম আইসোলেশনে রয়েছেন।কয়েকদিন আগেই শুরু হয়েছে এবারের ‘সারেগামাপা’। ভারতীয় বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শোগুলির মধ্যে একটি এই ‘সারেগামাপা’। তবে শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছে চ্যানেল কর্তৃপক্ষ। 

প্রথমে শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করান এবং তার করোনা পজিটিভ আসে। এরপর মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দু’জনেই হোম আইসোলেশনে রয়েছেন। মিকা ও আকৃতিকেও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এই পরিস্থিতির জেরে কীভাবে এবার নভেম্বরের শ্যুটিং হবে তা নিয়ে চিন্তায় চ্যানেল কর্তৃপক্ষ। কয়েকদিন আগেই শুরু হয়েছে এবারের নতুন সিজন। এই শোয়ের বাকি প্রতিযোগীদেরও করোনা আছে কিনা তা পরীক্ষা করা হচ্ছে। যারা যারা এই বিচারকদের সংস্পর্শে এসেছেন সকলেরই টেস্ট করা হচ্ছে।  

তবে এভাবে একের পর সব কজন বিচারক একসঙ্গে আক্রান্ত হওয়ায় কিভাবে চলবে এই শো? চিন্তায় সকলে। আনলক পর্ব হালকা হতেই অনুমতি দেওয়া হয়েছিল টলিপাড়ায় সব শ্যুটিং শুরু করার। সেই মতোই শুরু হয়েছিল এই শো। তবে সবরকম সতর্কতা মেনেও আটকানো যাচ্ছে না করোনা।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King