1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:২০ অপরাহ্ন

করোনাক্রান্ত ‘বাহুবলী’র তামান্না, কেন ছাড়লেন হাসপাতাল

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৭১ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত ‘বাহুবলী’-খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া । বিনোদন দুনিয়ায় এ খবর পুরোনো। নতুন খবর হচ্ছে, সংকট কেটে যাওয়ায় হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন তিনি। বাড়ি ফিরেছেন তিনি।
তামান্না বাড়ি ফিরে ভক্তদের কাছে জানিয়েছেন নিজের স্বাস্থ্যের কথা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। তবে করোনাভাইরাস থেকে এখনো পুরোপুরি মুক্তি পাননি তিনি। আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি। অবস্থা স্থিতিশীল থাকলে বাড়িতেই চিকিৎসা চলবে। গত সপ্তাহেই তাঁর কোভিড–১৯ পজিটিভ ধরা পড়েছিল।
লকডাউনের কারণে দীর্ঘ বিরতির পর অবশেষে কাজে ফিরেই করোনার কবলে পড়লেন এই তারকা। নিজের শারীরিক অবস্থার খবর জানাতে গিয়ে তামান্না ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ নিয়ম মেনেই আমি ও শুটিং টিমের সবাই কাজ করছিলাম। পোড়া কোপাল আমার, গত সপ্তাহে আমার হালকা জ্বর আসে। প্রয়োজনীয় পরীক্ষা করাতেই ধরা পড়ে আমি কোভিড–১৯ পজিটিভ।

আমি নিজেই হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হই। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সাহায্য নিই। আগের তুলনায় কিছুটা ভালো লাগছে। আমাকে এখন হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।’ ইনস্টাগ্রামে তামান্না আরও লিখেছেন, ‘গেল সপ্তাহটা খুবই বাজে কেটেছে। তবে এখন আমি অনেকটাই ভালো আছি। আমি আশাবাদী, পুরোপুরি সুস্থ হয়ে উঠব।’
প্রায় সাড়ে পাঁচ মাস বাড়িতে ছিলেন তিনি। কিছুদিন আগে শুরু করেছেন একটি ওয়েব সিরিজের শুটিং। শুটিং শুরু করার আগে নিজের ও মা-বাবার করোনা পরীক্ষা করিয়েছেন। মা-বাবার করোনার মৃদু লক্ষণ দেখা দেওয়ায় তাঁরা তিনজনই করোনা পরীক্ষা করিয়েছিলেন। দুই দফা পরীক্ষার ফল নেগেটিভ হলে পরে শুটিং শুরু করেন তামান্না। করোনার সেই ফল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছিলেন দক্ষিণী এই অভিনেত্রী। পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী শুটিং শুরু করার কয়েক দিন পরই হায়দরাবাদের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন তামান্না। এর পরেই রিপোর্ট পজিটিভ আসে।

দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী তামান্না। দুধে আলতা গায়ের বরনের কারণে তাঁর রূপমুগ্ধ দক্ষিণ ভারত তাঁর নাম দিয়েছে ‘মিল্ক বিউটি’। হীরা ব্যবসায়ীর মেয়ে তামান্না ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে পা রাখেন চলচ্চিত্রে। ব্লকব্লাস্টার সিনেমা ‘বাহুবলী’তে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান তিনি। পরে তেলেগু, তামিল ও হিন্দি ভাষার প্রায় ৬৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘আয়ান’, ‘প্রিয়া’, ‘ভীরাম’, ‘দেবী’, ‘ওপিরি’, ‘১০০% লাভ’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, ‘এফ টু’ প্রভৃতি তাঁর ক্যারিয়ারের উল্লেখযোগ্য ছবি।প্রসঙ্গত বলিউডে এর আগে আরও বেশ কয়েকবার থাবা বসিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর ছেলে-পুত্রবধূ ও নাতনিও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তবে সবাই এখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ তালিকায় আরও আছেন র‌্যাচেল হোয়াইট, প্রযোজক করিম মোরানি, তাঁর মেয়ে শাজা, কণ্ঠশিল্পী কণিকা কাপুরের মতো সুপরিচিত তারকারা।

গত সেপ্টেম্বরে করোনার শিকার হয়েছেন অর্জুন কাপুর ও তাঁর প্রেমিকা মালাইকা অরোরা।অন্যদিকে বলিউডের বিশাল বাজারেও থাবা বসিয়েছে করোনা। করোনার সংক্রমণ রুখতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ভারতের প্রেক্ষাগৃহ। মুক্তি পায়নি কোনো ছবি। সিনেমা, টেলিভিশন ধারাবাহিক, ওয়েব সিরিজের শুটিং বন্ধ। ব্যয়বহুল শুটিং সেটগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King