এবার ঢাকায় ‘বড়লোকের বেটি’

0
46
বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল

‘বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল’ লোকগানটির কিছু অংশ ব্যবহার করে একটি গান তৈরি করেছেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। গত মার্চ মাসে গানটির ভিডিও প্রকাশিত হওয়ার পর বেশ হইচই পড়ে যায়। বিতর্কেও জড়িয়ে যান বাদশা। এবার গানটি নতুন করে সংগীতায়োজন করা হয়েছে বাংলাদেশি শিল্পীদের দিয়ে।

রতন কাহারের লেখা ও সুর করা এই গান বেশ আগের। মূল সুর ঠিক রেখে সিনেমাসহ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে গানটির সংগীতায়োজন করা হয়েছে। রতন কাহারের কথা ও সুর ঠিক রেখে নতুন আঙ্গিকে পুরো গানটি এবার মিউজিক ভিডিও আকারে আসছে। ‘বড়লোকের বেটি’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন বিন্দু কণা ও জে কে মজলিশ। নতুন করে সংগীতায়োজনও করেছেন জে কে মজলিশ। এটি প্রযোজনা করেছে আরটিভি। সম্প্রতি গানটির শুটিং শেষ হয়েছে।

বাদশা ও পায়েল দেবের গাওয়া ওই গানে মডেল হয়েছিলেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ। আর ঢাকায় করা এই গানে মডেল হয়েছেন তরুণ মডেল আঁখি আফরোজ। সিনেমা ও নাটকের প্রস্তাব থাকলেও এখনো কোথাও কাজ করা হয়নি তাঁর। আর এবারই প্রথম গানের মডেল হলেন। তিনি জানান, এই গান নিয়ে বেশ আলোচনা হয়েছে। নতুন করে সংগীতায়োজনে এখানে গানটি করা হয়েছে। প্রস্তাব পাওয়ার পর ভিডিওর গল্পটা ভালো লেগে যায়। যদিও ভারতীয় শিল্পীর করা ভিডিওর গল্পের সঙ্গে এর কোনো মিল নেই।

জানা গেছে, আগামী ঈদে আরটিভিতে প্রচারিত হবে গানটি। এরপরই আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে এটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here