সোমবার, অক্টোবর ১৮, ২০২১

admin | বিনোদন

প্রকাশ: শনিবার, অক্টোবর ১০, ২০২০

একদল মানুষ নিয়মিত ধর্ষণের হুমকি দেয়: মিথিলা

প্রেম-বিয়ে নিয়ে বেশ অনেক বার সমালোচনার মুখে পড়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। হয়েছেন সংবাদের শিরোনাম। সেই ধারাবাহিকতায় ফের আলোচনায় মিথিলা। সম্প্রতি এক সাক্ষাতকারে মিথিলা বলেন, তাকে একদল মানুষ নিয়মিত ধর্ষণ করবার হুমকি দেয়।

মিথিলা বলেন, সোশ্যাল মিডিয়াতে এক দল মানুষ আছে যারা আমাকে প্রতিনিয়ত বলে আমার আত্তহত্যা করা উচিত। আমি নাকি এতটাই খারপ। শুধু তাই নয় তারা আমাকে ধর্ষণের হুমকিও দেয়।

সেই সব মানুষদের উদ্দ্যেশ্যে মিথিলা বলেন, যারা ওইসব কথা বা হুমকি দেয় আমার মনে হয় তারা মানসিক ভাবে অসুস্থ না হয় তারা নিজেদের জায়গা থেকে প্রচুর অসুখী অথবা তাদের শিক্ষার অভাব।

প্রসংত, ২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আইরা। কিন্তু হঠাৎ নিমেষের ঝড়ে সব স্বপ্ন ভেঙে ছারখার। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।