1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

আসল রক জানালেন, কারা হবেন পর্দার রক

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২০২ বার পঠিত

রূপকথার গল্প থেকে কোনো অংশে কম নয় দ্য রক ডোয়াইন জনসনের জীবন। বর্ণাঢ্য সে জীবন। মায়ামি বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তিনি পরিচিতি পেয়েছিলেন ফুটবলার হিসেবে। ১৯৯১ সালে যেবার মায়ামি হারিকেন্স ফুটবল টিমের হয়ে চ্যাম্পিয়নশিপ জিতলেন, সেবার তাঁকে নিয়ে গ্যালারিভর্তি দর্শকের কী উন্মাদনা! সেদিনই ঠিক করেছিলেন ‘আমার জীবনের লক্ষ্য’ শিরোনামে রচনার বিষয়।

পেশাদার ফুটবলার হতে চেয়েছিলেন। কিন্তু বেশি দিন ভালো লাগল না ফুটবল। রক্তে ছিল রেসলিং। ১৯৯৫ সালের একদিন ফুটবল রেখে নানা আর বাবার দেখানো পথ ধরলেন। ক্যারিয়ার শুরু হলো এক ইতিহাস গড়া রেসলারের। রিংয়ের সীমানার ভেতর ডোয়াইন জনসন থেকে জন্ম নিল ‘দ্য রক’। রেসলার হিসেবে এক জীবনে সম্ভাব্য যা যা পাওয়ার, উপরিসহ তার সবই নিলেন। তারপর পা রাখলেন হলিউডের পথে। সেখানেও একের পর এক প্রাপ্তির গল্প। এই মুহূর্তে হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া তারকা তিনি।

ওপরের সব ঘটনা আসছে এনবিসি চ্যানেলে, ওয়েব সিরিজের মোড়কে। ২০২১ সালে সেটি দেখা যাবে। সেখানে তিন বয়সের ডোয়াইন জনসনকে দেখা যাবে। তবে অভিনয় করবেন না আসল ডোয়াইন। ১০ বছরের জনসন হবেন অ্যাডরিয়ান গ্রোলক্স, ১৫ বছরের জনসনের ভূমিকায় দেখা দেবেন ব্রাডলি কন্সট্যান্ট। আর ১৮–২০ বছরের ‘দ্য রক’ হবেন উলি লাটুকেফু। আসল রক নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন পর্দার রকদের। এখন জল্পনা–কল্পনা শুরু হয়েছে, যুবক বয়সের রক, অর্থাৎ এখনকার ডোয়াইন জনসনের ভূমিকায় কাকে দেখা যাবে!

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King