1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

আলিশার স্বপ্নযাত্রা

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১২৬ বার পঠিত

প্রথমবার নয়, এরআগেও বহুবার তাকে ক্যামেরার মুখোমুখি হতে হয়েছে! শুনতে হয়েছে অ্যাকশান, কাট! কিন্তু এবারের বিষয়টা যেন স্বপ্নের মতো! কিছুটা ভয়, অথচ ভেতরে চাপা উত্তেজনা নিয়ে ক্যামেরার সামনে! নির্দেশকের ‘অ্যাকশন’ বলার সাথে সাথেই ক্যারিয়ারে যেন অন্যরকম এক স্বপ্নযাত্রা!

বলছি মিস ইউনিভার্সের প্রথম রানার্সআপ আলিশা ইসলামের সিনেমা যাত্রার কথা! কারণ প্রথমবারের মতো তিনি সিনেমায় অভিনয় করলেন! সিনেমার নাম ‘ভালোবাসার প্রজাপতি’। সিনেমায় অভিনয়ের বিষয়টি আলিশার ভাষায়,‘এটি স্বপ্নের মতো ব্যাপার!’

ছবির নির্মাতা রাজু আলীম ও অন্যান্য কলাকুশলীদের সাথে আলিশা

লাইট, ক্যামেরা, শুটিং- শব্দগুলোর সাথে পরিচিতি থাকলেও এরআগে তিনি কাজ করেছেন শুধু মিউজিক ভিডিও কিংবা বিজ্ঞাপনে! কিন্তু এই প্রথম সিনেমায় কাজের প্রস্তাব! আলিশা বললেন, ‘এটা আমার জন্য আশির্বাদ। প্রথমবার যখন ‘ভালোবাসার প্রজাপতি’র নির্মাতা রাজু ভাইয়ের মুখে গল্প শুনি, তখনই কিছু না ভেবে ‘হ্যাঁ’ বলে দিয়েছি। কারণ অভিনয় কিংবা নিজেকে প্রমাণ করার সবচেয়ে বড় মাধ্যমতো আসলে সিনেমা-ই।

‘মিস ইউনিভার্স’ এর মঞ্চে সুস্মিতা সেনের সঙ্গে আলিশা

শুটিংয়ের অভিজ্ঞতা থাকলেও সিনেমায় প্রথম দিনের শুটিং অভিজ্ঞতা আজীবন মনে থাকবে বলেও জানান আলিশা। বললেন, সিনেমায় অভিনয় করবো এটা ভেবেই আমার দারুণ এক্সাইটমেন্ট ছিলো, আবার প্রথম সিনেমা- এই ভেবে কিছুটা ভয় ও ছিলো। ক্যামেরার সামনে খুব নার্ভাস ছিলাম, কিন্তু সহ-অভিনেতা, নির্মাতা এবং পুরো টিমের অনুপ্রেরণায় খুব অল্পসময়েই সবকিছু সহজ হয়ে উঠেছিলো। সত্যিই দারুণ উপভোগ করেছি।

এই সিনেমায় একজন ফ্যাশন মডেলের চরিত্রে অভিনয় করেছেন নবাগতা আলিশা। জানান, আমি নিজেও ‘মিস ইউনিভার্স’ এর মতো প্লাটফর্ম থেকে উঠে আসছি, ফলে চরিত্রটির ডেপথ বুঝতে খুব একটা জটিলতায় পড়তে হয়নি। নিজের সমস্তটা দিয়েই কাজ করেছি, এখন বাকিটা দর্শকের উপর।

এই সিনেমা ছাড়াও আলিশা সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন একটি ওয়েব সিরিজে। যার শুটিং শুরু হবে আগামি ২৯ অক্টোবর থেকে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত রাজু আলীমের গল্পে ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটির চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। এই ছবিতে আলিশা ইসলাম ছাড়া আরও অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি, অভিনেতা, প্রযোজক ও পরিচালক রাজু আলীম, লাক্সতারকা তানিন তানহা, শিপন মিত্র, প্রিয়মণি, ডি জে সোনিকা প্রমুখ।

এদিকে ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির পরিচালক রাজু আলীম বলেন, ছবির প্রায় পঞ্চাশ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। শিগগির বাকি অংশ এবং গানের দৃশ্যের শুটিংও সম্পন্ন করবো।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King