1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

আমি বিচলিত নই : শ্রদ্ধা

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৫০ বার পঠিত

সফল বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক যোগের তদন্তে এই অভিনেত্রীর ডাক পড়েছিল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনী পোস্ট ছাড়া আর তেমন ভাবে সক্রিয় ছিলেন না তিনি। 

এবার নতুন সিনেমার কথা জানিয়ে ট্রোলড হলেন তিনি। শ্রীদেবী অভিনীত জনপ্রিয় ‘নাগিনা’ সিরিজের অনুপ্রেরণা তৈরি ছবিতে ‘নাগিন’ হিসেবে অভিনয় করবেন শ্রদ্ধা। টুইটারে এ কথা জানানোর পরই কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী। নিজের টুইটার প্রোফাইলে প্রযোজক নিখিল দ্বিবেদীকে শ্রদ্ধা লেখেন, ‘পর্দায় নাগিনীর চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই আনন্দের। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রী দেবী দেখে মুগ্ধ হয়েছি, বড় হয়েছি। সব সময় এমন লোকগান থেকে অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।’তিনটি ছবির সিরিজ তৈরি হবে। তাতেই নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা। এই খবরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় কটাক্ষের পালা। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি বসিয়ে ছবি পোস্ট করেন, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেছেন। ট্রোলে জড়ানো হয়েছে স্বরা ভাস্করের নামও। খুব শিগিগিরিই বয়কটের ডাক দেওয়া হবে।

শ্রদ্ধা বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তের চেয়ে শত্রু বেশি আমার। তবে এ নিয়ে বিচলিত নই আমি। নিজের কাজের দিকেই মনোযোগ দিচ্ছি।’

এদিকে জানা যায়, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাগান বাড়িতে যে পার্টির আয়োজন করা হতো, সেখানে নাকি হাজির হতেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত একজন নৌকা চালককে নিয়োগ করেন। ওই ব্যক্তির দাবি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। শ্রদ্ধার পাশাপাশি রিয়া চক্রবর্তী এবং সারা আলি খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই ব্যক্তি। সারাকে ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে তিনি পৌঁছে দিয়েছেন বলে দাবি করেন। রিয়া সেখানে যেতেন মাঝে মধ্যেই। বলিউডের একাধিক তারকাদের নিয়ে বাগান বাড়িতে সুশান্ত মাদক পার্টির আয়োজন করতেন বলে দাবি করেন নৌকা চালক।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King