1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:১৬ পূর্বাহ্ন

আমার উপর কাদা ছোড়া বন্ধ হোক, দীপিকাকে কটাক্ষ অনুষ্কার

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৩৩ বার পঠিত

তাঁরা বলিউডের প্রথম সারির নায়িকা। দু’জনেরই প্রথম নায়ক কিং খান। দু’জনেরই কেরিয়ারের প্রথম ছবি সুপারহিট। তার পর সাফল্যের মিছিল। প্রথম জন বলিউডে পা রাখেন ২০০৭ সালে। অন্যজন ঠিক তার এক বছর পর। দীপিকা পাড়ুকোন এবং অনুষ্কা শর্মা। দুই নায়িকার মধ্যে আরও একটি যোগসূত্র আছে। তিনি রণবীর সিংহ। এখন একজন তাঁর প্রাক্তন। অন্যজন ঘরণী।
অনুষ্কার সঙ্গে বিচ্ছেদের পর পর দীপিকার সঙ্গে আলাপচারিতা শুরু নায়কের। আর সেখান থেকেই শুরু তাঁদের ভালবাসা।  তাই শুরুতে দুই নায়িকার মধ্যে সম্পর্কটা মোটেই সহজ ছিল না। পরবর্তী কালে তা ঠান্ডা লড়াইতে পরিণত হয়। শোনা যায়, এই দ্বৈরথ এতটাই চরম পর্যায় পৌঁছয় যে বিজ্ঞাপন নিয়ে টানাটানি পড়ে যায় দু’জনের। অনুষ্কা নাকি নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছিলেন দীপিকার থেকে একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন ‘ছিনিয়ে’ নেওয়ার জন্য। যদিও কড়া ভাষায় এই ‘গুজব’কে নস্যাৎ করেন অভিনেত্রী। তিনি বলেন, “আমার এবং দীপিকা্র মধ্যে কোনও তুলনাই হয় না। আমাদের মধ্যে কোনও যোগাযোগ নেই। কোনও কিছুই আমাদের এক সূত্রে বাঁধে না।”

এখানেই থেমে যাননি অনুষ্কা । দীপিকার কেরিয়ার গ্রাফ নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বলেন, “আমরা দু’জনেই আলাদা ধরনের ছবি করি। ও আমার থেকে অনেক বেশি ছবি করেছে। আমি বাছাই করে ছবি করি। যেমন তেমন কোনও চরিত্রে অভিনয় করা আমি পছন্দ করি না।”

বিজ্ঞাপন ছিনিয়ে নেওয়ার প্রসঙ্গে তিনি বলেছিলেন বিজ্ঞাপনের অভাব নেই তাঁর। প্রচুর ব্র্যান্ড তাঁর সঙ্গে চুক্তি রিনিউ করেছে। নায়িকা নিশ্চিত, তিনি ঠিক পথে এগোচ্ছেন।

অনুষ্কা জানান, দীপিকার এক বন্ধু তাঁকে ফোন করে জানিয়েছিলেন তিনি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে অভিনয় করছেন। বিরক্তি প্রকাশ পায় অনুষ্কার গলায়, “আমার বন্ধুরা কি ওঁকে ফোন করে কখনও কিছু বলে? আমি অনুরাগ কশ্যপ, রাজকুমার হিরানির মতো পরিচালকদের সঙ্গে কাজ করেছি। দীপিকা সেখানে কোন অয়নের সঙ্গে কাজ করছে। আমি তো কাউকে টেনে নামাইনি। আমি কারোর গায়ে কাদা ছুড়িনি। কেউ আমার গায়ে কাদা ছুড়বে, সেটাও আমি চাই না। আমি একটা ভাল জায়গায় আছি। সেটা আমার থেকে কেউ ছিনিয়ে নিতে পারবে না।”

এই ঠান্ডা লড়াইয়ের পর কেটে গেছে বেশ কয়েক বছর। দীপিকার ঝুলিতে এসেছে বহু সফল ছবি। অন্য দিকে অনুষ্কাও প্রযোজক হিসেবে নিজেকে নতুন করে মেলে ধরেছেন। ব্যক্তিগত জীবনেও তাঁরা নিজের মতো করে খুশি। যদিও দীপিকার জন্য এখন পরিস্থিতি কিছুটা অন্য রকম। অনুষ্কা এখন অপেক্ষায় রয়েছেন প্রথম বার ‘মা’ ডাক শোনার।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King