মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

admin | জনপ্রিয় বিনোদন

প্রকাশ: সোমবার, আগস্ট ২৪, ২০২০

আমাকে নিয়ে যাচ্ছেতাই করতো: প্যারিস হিলটন

আমেরিকান মিডিয়া ব্যক্তিত্ব ও হলিউড অভিনেত্রী প্যারিস হিলটনকে নিয়ে সম্প্রতি একটি তথ্যচিত্র নির্মিত হয়েছে। এই তথ্যচিত্রে নিজের কৈশোর জীবনে হেনস্থা হওয়ার অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। তথ্যচিত্রে প্যারিস হিলটন জানিয়েছেন, কীভাবে তাকে রোজই হেনস্থা করা হতো স্কুলে।

এনডিটিভির প্রতিবেদন বলছে,  স্কুলে কীভাবে তাকে প্রতিনয়ত হেনস্তা করা হতো। জীবনে বিভিন্ন বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন তিনি। সেই তালিকায় শেষ ছিল উটাহ প্রদেশের প্রোভো ক্যানিয়ন স্কুল। এই স্কুলে ১১ মাস পড়াশুনা করে প্যারিস হিলটন। 

তিনি সেই বোর্ডিং স্কুলের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‌আমার জীবনের সব থেকে খারাপ সময় কেটেছে এই স্কুলে। এখানে আমাকে নিয়ে সবাই যাচ্ছেতাই করতো।‌

তিনি বলেন, ‌আমাকে হেনস্তা করা হতো। স্কুল তো পড়াশোনা করার জন্য। কিন্তু সকাল থেকে রাত পর্যন্ত ক্লাস হতো কম, বরং আমার ওপর চিৎকার, মাঝে মাঝে শারীরিক অত্যাচারও চলতো। এটা একটা ক্রমাগত যন্ত্রণা হয়ে দাঁড়ায় আমার কাছে।‌

প্যারিস হিলটন আরো বলেন, স্কুলের কর্মীরাও ছিলেন অদ্ভুত। আমার উদ্দেশ্যে কটুকথা বলতেন। শারীরিক ভাবে অত্যাচারও করতেন। এমনকি আমাদের আত্মবিশ্বাস ভেঙে দেয়ার চেষ্টা করতেন। ওদের অন্যায় কথাও যাতে শুনি তাই আমাদের ভয় পাইয়ে রাখতেন।