আটকে গেল রণবীর-আলিয়ার বিয়ে

0
100

চলতি বছর যে মোটেও সুখকর নয়, তা হয়তো অক্ষরে অক্ষরে টের পাচ্ছে বলিউড। একের পর এক নক্ষত্রের পতন, সিনেমার মুক্তি অনিশ্চিত কিংবা অনুষ্ঠানের আড়ম্বরের অভাব। সব মিলিয়ে হাঁপিয়ে উঠেছেন টিনসেল টাউনের তারকারা।

তবে এই দুর্দিনে কিছুটা আশার আলো দেখিয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি। কেননা চলতি বছরের গোড়ার দিকে গাঁটছাড়া বাঁধার জন্য পরিকল্পনা সাজিয়েছিলেন তারা। সবকিছু ঠিক থাকলেও করোনার বিষ শেষ পর্যন্ত বন্ধ করে দিলো রণলিয়া জুটির বিবাহের সব আয়োজন।

এদিকে বিয়ের জন্য ডিজাইনার সব্যসাচীকে যে লেহেঙ্গার অর্ডার দিয়েছিলেন আলিয়া ভাট। আপাতত তা বন্ধের নির্দেশ দিয়েছেন নায়িকা। এছাড়াও বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতাও স্থগিত করেছে বলিউডের প্রভাবশালী দুই পরিবার।

এ বছরের ডিসেম্বর মাসে তো নয়ই, আগামী বছরের কোন সময়ে বিয়ে হবে তাও জানা যায়নি। যদিও ২০২১ সাল বেশি দেরি করতে চান না রণবীর-আলিয়া। যদি খবর সত্যি হয় তাহলে আগামী বছর কাপুর খানদানের সঙ্গে ভাট পরিবারের সম্পর্কে পাকাপাকি সিলমোহর বসতে যাচ্ছে।

বিষয়টি সম্পর্কে রণবীর কাপুর জানান, ‘শুধু করোনার জন্যই নয়, বিয়ে পেছানোর আরো অনেক কারণ আছে। এ বছর সব শিডিউল এলোমেলো হয়ে গিয়েছে। তাদের সিনেমার ব্যস্ততাও বহুগুণে বেড়ে গিয়েছে। তাই তাড়াহুড়ো না করে ধীরে সুস্থে আগামী বছর প্ল্যান করতে চান অভিনেতা।’

প্রসঙ্গত, অয়ন মুখার্জির পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বর্তমান সঙ্কটের আগে সিনেমার শুটিং শুরু হলেও পরে তা বন্ধ হয়ে যায়। শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবারও সিনেমাটির শুটিং শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here