1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

অ্যামাজন প্রাইমের উপহার, পুজোয় শুধুই ‘মির্জাপুর ২’…

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৭৩ বার পঠিত

করোনাভাইরাসের কালবেলায় এতদিন বন্ধ ছিল সমস্ত সিনেমা হল। তবে আনলক ৫-এ ৫০ শতাংশ দর্শক নিয়ে হল খোলার নির্দেশ দেওয়া হয়েছে। তবে সিনেমা হল বন্ধ থাকার এই পুরো সময়টায় মানুষকে বিনোদনের জোগান দিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি। আর এই প্ল্যাটফর্মগুলির মধ্যে অ্যামাজন প্রাইমের অবদান অনস্বীকার্য। একের পর এক নতুন ছবি মুক্তি পেয়েছে অ্যামাজনে। এবার পালা মির্জাপুর ২-এর।

আগামী ২৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে মির্জাপুর ২। সেই সময় উৎসবের মরসুম। গোটা দেশজুড়েই নানা উৎসব চলবে সেই সময়। মুক্তি পাবে একাধিক নতুন ছবিও। কিন্তু দর্শকের এত প্রিয় ওয়েব সিরিজকে আলাদা ভাবে গুরুত্ব দিতে অ্যামাজনে মুক্তি পাবে একমাত্র মির্জাপুর ২-ই। ওই সপ্তাহে অন্য কোনও ছবি বা সিরিজ মুক্তি পাবে না অ্যামাজনে। ওই দিনই আবার অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব মুক্তি পাওয়ার কথা অন্য একটি প্ল্যাটফর্মে। অ্যামাজন কর্তৃপক্ষের দাবি, এই দিনটা শুধুই মির্জাপুর ২-এর জন্য বরাদ্দ করা হয়েছে।

নির্মাতাদের আশ্বাস মির্জাপুর ২ হতে চলেছে আরও জমজমাট, তবে নীতি একই থাকবে। এবারের সিজনেও দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠী শর্মা, রসিকা দুগল, হর্ষিতা শেখর গৌর, অমিত সিয়াল, অঞ্জুম শর্মা, শিবা চাড্ডা, মনু ঋষি চাডা ও রাজেশ তাইলাংকে। অ্যাকশনে ভরপুর, ড্রাগ ও অপরাধ জগতকে নিয়েই ফের একবার টানটান চিত্রনাট্য তৈরি করা হয়েছে মির্জাপুর ২-তে। কী ভাবে এগুলির মধ্যে নিজেকে বাঁচানোর লড়াই চালাচ্ছে চরিত্ররা সেটাই এবারের আকর্ষণ। সিক্যুয়েলে বিজয় শর্মা, প্রিয়াংশু পাইনুলি এবং ঈষা তলওয়ারও রয়েছেন।

করোনার নিউ নর্ম্যাল জীবনে ডিজিটাল প্ল্যাটফর্ম যেন অঙ্গাঙ্গি ভাবে জড়িত প্রত্যেকের জীবনে। এই প্ল্যাটফর্মগুলির মধ্যে শীর্ষস্থানীয় অ্যামাজম প্রাইমের নানা চমক দারুণ ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে। ওয়েব দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের শিরোপা পেয়েছেন অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’। এর প্রথম সিজন অসম্ভব হিট করার পর এবার তার দ্বিতীয় সিজন আসার অপেক্ষায়।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King