1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন

অসহায়ত্বের আবেগগুলোই মাথায় ঘুরছে: প্রিয়াঙ্কা

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১১২ বার পঠিত

ভারতে এক তরুণীকে ধর্ষণ নিয়ে প্রতিবাদী মন্তব্য করছেন বলিউড নারী তারকারা। সারাদেশ এই ঘটনার নিন্দায় সরব হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া এবার এই ঘটনায় সরব হলেন। প্রিয়াঙ্কার দাবি, চিত্কার শুনেও আইন মুখে কুঁলুপ এঁটে রয়েছে।

ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা লেখেন, ‘অসম্মান, অবমাননা, হেনস্থা, নৈরাশা, দুঃখ ও অসহায়ত্বের আবেগগুলোই মাথায় ঘুরছে। ওদের সঙ্গে যা হলো অমানবিক এবং বর্বরতার সীমা ছাড়ালো। কেন? বারবার। সবসময়ে মহিলা, বাচ্চা মেয়েরা অনবরত ধর্ষণের শিকার হয়ে চলেছে। আমরা কাঁদি। ওরা কাঁদে। কিন্তু তাও কেউ কান্নার শব্দ শুনতে পায় না। এত ঘৃণা কেন? আইন কী এত কান্নার চিত্কার শুনেও মুখ বন্ধ করে রয়েছে। আর কতজন নির্ভয়াকে এমন সহ্য করতে হবে আর কত বছর ধরে।’

প্রিয়াঙ্কার এই পোস্ট মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। রাষ্ট্র সঙ্ঘের চিলড্রেন ফান্ডের সঙ্গে অনেকবছর ধরে কাজ করছেন প্রিয়াঙ্কা। ২০১৬ সালে তিনি গ্লোবাল ইউনিসেফ গুডউইল অ্যাম্বাসেডর হন। তাই এর আগেও মহিলাদের অধিকার ও অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। মহিলা উদ্যোগপতিদের উত্সাহ জাগিয়েছেন।

প্রসঙ্গত, ১৪ সেপ্টেম্বর ধর্ষিত হওয়া দলিত তরুণী তার মায়ের সঙ্গে মাঠে গিয়েছিলেন। তখনই তাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়। এরপর তাকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করা হয় বলে জানা যায়। প্রথমে তাকে জওহরলাল নেহেরু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সোমবার অবস্থার অবনতি হলে তাকে দিল্লির সফদর জং হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই মঙ্গলবার তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়, তিনি রীতিমতো মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছিলেন। অসুস্থ অবস্থাতেও ধর্ষকদের নাম জানিয়ে গিয়েছেন তরুণী।

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King