1. techostadblog@gmail.com : Fit It : Fit It
  2. mak0akash@gmail.com : AL - AMIN KHAN : AL - AMIN KHAN
  3. admin@sangbadbangla.com : admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২০ অপরাহ্ন

অপুর সঙ্গে কেন এক বাসায় থাকেন না, শাকিব জানালেন সেই কারণ

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৬১ বার পঠিত

ঢালিউডের ‘স্টার কিড’ হিসেবে পরিচিত শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্র আব্রাম খান জয়। গত ২৭ সেপ্টেম্বর ছিলো তার চতুর্থ জন্মদিন। তবে কিছুদিন আগেই অপু বিশ্বাস মাকে হারান। তাই ছেলের জন্মদিনে এবার কোনো আয়োজনই করেননি তিনি। দিনটিতে ছেলেকে নিয়ে বগুড়ায় অবস্থান করছেন অপু। নানির মৃত্যুতে জয়ের জন্মদিনও এবার ছিলো সাদামাটা। এমনকি বাবা শাকিব খানও এবার জন্মদিনে ছেলেকে কাছে পাননি।

১০ বছর গোপনে সংসার করার পর ২০১৮ সালে ছেলেকে কোলে নিয়ে গণমাধ্যমের সামনে আসেন অপু। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি ঢাকাই ছবির এ তারকা দম্পতির বাস্তবজীবনেও বিচ্ছেদ হয়।

অপুর সঙ্গে শাকিবের ছাড়াছাড়ি হলেও বাবার দায়িত্ব ঠিকই পালন করেন শাকিব। মাঝেমধ্যেই সুযোগ পেলে ছেলেকে দেখতে যান। কোলে নিয়ে আদর-সোহাগ করেন আদরের পুত্রকে। কিন্তু অপুর সঙ্গে ডিভোর্সের কারণে বাপ-ছেলের এক ছাদের নিচে থাকা হয় না। ছেলের জন্মদিনে সে কথা লিখেই সামাজিক মাধ্যমে আবেগঘন স্ট্যাটাস দিয়েছিলেন শাকিব।

সেখানে শাকিব লিখেছিলেন- ‘আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনো আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।’

এদিকে ছেলের জন্মদিনে কোনো আয়োজন করতে না পারায় অপু বিশ্বাসও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন।

অপু লিখেছিলেন- “বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজন-ই আমি  করতে পারলাম না, তোমার দিদা তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার  দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

আপনারা যারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন,  জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার। -অপু বিশ্বাস”

এই পোস্টটি সমাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© ২০১৯, সংবাদ বাংলা
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: The IT King