অন্তর্বাস পরেননি কেন?

0
78
Darshana Banik

অন্তর্বাস পরেননি কেন? টলি নায়িকা দর্শনা বণিকের ভিডিওতে এমন কুমন্তব্য নেটাগরিকদের। সমাজমাধ্যমে নায়িকাদের যে কোনও পোশাক নিয়েই কুমন্তব্যের ছড়াছড়ি। বিশেষ করে তাতে যদি শরীরের কোনও অংশ উন্মুক্ত থাকে, তবে তো আর কথাই নেই। এমনই উদাহরণ ফের দর্শনার প্রোফাইলে। সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন টলি অভিনেত্রী দর্শনা।

চারদিকে এখন নতুন ট্রেন্ড চালু হয়েছে। ব্রিটিশ হিপ হপ দল ইয়ং টি অ্যান্ড বাগসে-র ‘ডোন্ট রাশ’ গানটির সঙ্গে পা মেলাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। টেলি তারকা সন্দীপ্তা সেনও একই গানে নাচ করেছেন।

এই ট্রেন্ডের নাম দেওয়া হয়েছে ‘ডোন্ট রাশ চ্যালেঞ্জ’। দর্শনা চিরকালই ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করেন। এ বারেও তাই। রিল ভিডিওতে দেখা যাচ্ছে, নায়িকার পরনে ‘বডি হাগিং’ গোলাপি পোশাক। পিছনের দৃশ্য থেকে স্পষ্ট, তিনি শুটের ফাঁকেই এই ভিডিওটি করেছেন। গানের তালে তালে পা মিলিয়েছেন। শরীর ও হাতও সঙ্গত করেছে। কিন্তু নেটাগরিকদের চোখ যেন দর্শনার শরীরের বিভিন্ন অংশে।

প্রশংসাসূচক মন্তব্যও রয়েছে কমেন্ট বক্সে। কিন্তু অশালীন মন্তব্য থেকে চোখ এড়ানো যাচ্ছে না। কারও প্রশ্ন, নায়িকা অন্তর্বাস পরেছেন কিনা, কারও দাবি, এ রকম পোশাকে তাকে মানাচ্ছে না। এ ছাড়া আরও অপমানজনক কথাবার্তা শুনতে হয়েছে নায়িকাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here